Breaking News
Home / EDUCATION / টিকটক করতে গিয়ে ট্রেন থেকে আছড়ে পড়লেন যুবক

টিকটক করতে গিয়ে ট্রেন থেকে আছড়ে পড়লেন যুবক

টিকটক করতে গিয়ে – রেলপথ ভারতীয়দের চলাচলের জন্য সবচেয়ে সহজ একটি মাধ্যম। কিন্তু হতাশার বিষয় হল অধিকাংশ যাত্রী রেলে যাতায়াতের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করেন না।

সম্প্রতি ভারতের রেল মন্ত্রী পীযূষ গোয়ালের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এমনই একটি ভয়ঙ্কর ভিডিও আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোডের পরপরই যেন পুরো নেটদুনিয়া কেঁপে উঠে।

সাত সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, টিকটক ভিডিও তৈরির জন্য এক যুবক ট্রেনের বগি থেকে ঝুলছেন। ভিডিও চিত্রিত হওয়ার সঙ্গে সঙ্গেই লোকটি ভারসাম্য হারিয়ে ট্রেনের নিচে চলে যান। তবে ভিডিওটির শেষে তাকে উঠে দাঁড়াতে দেখা গেছে।

ভিডিওটির ক্যাপশনে রেল কর্তৃপক্ষ লিখেন, চলন্ত ট্রেনে স্টান্ট দেখানো বীরত্ব বা সাহসিকতা নয়। আপনার জীবন অমূল্য, একে বিপদে ফেলবেন না। নিয়ম অনুসরণ করুন এবং নিরাপদ যাত্রা উপভোগ করুন।

ফেসবুকে লাইভে বাইকে কে’রামতি দে’খাতে গিয়ে মৃত্যু

পূজা দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফি’রছিলেন চ’ঞ্চল ধীবর (২৪)। ফেসবুকে লাইভ স্ট্রি’মিং করে বাইকে কে’রামতি দে’খাতে গিয়ে অ’কালে প্রা’ণ গেল তার। নে’টিজেনদের লাইক সংগ্র’হ করাই ল’ক্ষ্য ছিল চ’ঞ্চলের। হ’ঠাৎ নি’য়ন্ত্রণ হা’রিয়ে প’ড়ে যান, ফলে মা’রাত্ম’কভাবে মাথায় আ’ঘাত লা’গে তার। স’ঙ্গে স’ঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও প্রা’ণে বাঁ’চানো যায়নি।

ভারতের প’শ্চিমবঙ্গ রা’জ্যের পশ্চিম ব’র্ধমান জেলায় এ দু’র্ঘটনা ঘ’টেছে। গত শনিবার বিকেলে দ’ক্ষিণখণ্ড কালীবাড়িতে পূজা দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফি’রছিলেন চ’ঞ্চল। বাড়ি ফে’রার সময়েই ফেসবুকে লাইভে ছি’লেন তিনি। চলন্ত মোটরবাইকে যখন কে’রামতি দে’খাচ্ছিলেন, তখনই নি’য়ন্ত্রণ হা’রায় তার বাইক।

পরিবারের এক সদ’স্য বলেন, বাইক চা’লানোর সময় চ’ঞ্চল ফেসবুকে লাইভে ছিল। সেই সময়েই বাইক নিয়ে প;ড়ে গেলে মাথায় প্রচ;ণ্ড আ;ঘাত পে;য়েছিল ও, তার ফলে আর প্রা;ণে বাঁ;চানো সম্ভ;ব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *