Breaking News
Home / NEWS / ভোররাতে প্রয়াত অভিনেতা তথা প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পাল

ভোররাতে প্রয়াত অভিনেতা তথা প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পাল

মাত্র ২২ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন। এর পর ‘গুরুদক্ষিণা’, ‘সাহেব’, ‘ভালবাসা ভালবাসা’ তাঁর হিট ছবিরগুলির মধ্যে অন্যতম। সূত্রের খবর, এ দিন ভোররাতে মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরে স্নায়ুর রোগে ভুগছিলেন এই অভিনেতা। কথা বলা ও চলা-ফেরায় সমস্যা ছিল।

প্রয়াত অভিনেতা তাপস পাল। বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা মঙ্গলবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। হাসপাতাল সূত্রে খবর, হৃদরোগে আক্তান্ত হয়ে তাঁর মৃত্যু হয়। তরুণ মজুমদার পরিচালিত ‘দাদার কীর্তি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। শোকস্তবদ্ধ শিল্পী মহল। ১৯৫৮ সালের ২৯ সেপ্টেম্বর হুগলির চন্দননগরে জন্ম। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিল তাঁর।

মাত্র ২২ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন। দাদার কীর্তি’ পর ‘গুরুদক্ষিণা’, ‘সাহেব’, ‘ভালবাসা ভালবাসা’ তাঁর হিট ছবিরগুলির মধ্যে অন্যতম। সূত্রের খবর, এ দিন ভোররাতে মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরে স্নায়ুর রোগে ভুগছিলেন এই অভিনেতা। কথা বলা ও চলা-ফেরায় সমস্যা ছিল। ১ ফেব্রুয়ারি বান্দ্রার হাসপাতালে ভরতি হওয়ার পর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন। ৬ ফেব্রুয়ারি ভেন্টিলেশন থেকে বের করা হয়।

সোমবার রাতে ফের অসুস্থ হয়ে পড়েন তাপস পাল। রাত ৩টে ৩৫ মিনিটে তাঁর মৃত্যু হয়। ‘সাহেব’ ছবির জন্য তিনি ফিল্ম ফেয়ার পুরস্কার পান। বাংলার পাশাপাশি তাপস পাল অভিনয় করেছেন হিন্দি ছবিতেও। মাধুরী দীক্ষিতের বিপরীতে অভিনয় করেন ‘অবোধ’ ছবিতে। ২০০৯-এ তৃণমূলের টিকিটে কৃষ্ণনগর থেকে জিতে সাংসদ হয়েছিলেন তিনি।

Check Also

গ্রাজুয়েশন কমপ্লিট থাকলেই মিলবে মোটা মাইনের চাকরি, যেভাবে আবেদন করবেন, রইলো পদ্ধতি!

ভারত অন্যান্য দেশের তুলনায় বেকারত্বের দিক থেকে অনেকটা পরিমাণে এগিয়ে । এই দেশে প্রতিদিন বেকারত্ব ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *