Home / INSPIRATION / দুটো হাত নেই, পা দিয়ে ক্যারম খেলছে যুবক, ভিডিও ভাইরাল

দুটো হাত নেই, পা দিয়ে ক্যারম খেলছে যুবক, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার ফলে অনেক এমন প্রতিভা মানুষের সামনে উঠে আসে যেগুলি অন্য কোনো মাধ্যম হাইলাইট করেনা। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এইসব পোস্ট মানুষকে হার না মানার গল্প শেখায়। ইচ্ছে থাকলে যে কি কি হয়, তা বোঝায়। এর আগেও এরকম অনেক ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেরকমই এক ঘটনা ভাইরাল হলো আবার যা ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।ভিডিওতে দেখা যাচ্ছে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন যুবক, যার দুটো হাত অনুপস্থিত, সেই যুবক তার পায়ের সাহায্যে খেলছে ক্যারাম, তাও ভালোভাবে।

গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট হওয়ার পরেই কিছু সময়ের মধ্যেই তা ভাইরাল ভিডিওতে পরিণত হয়। তার সাথেই চোখে পড়ার মতন ছিল ছবির ক্যাপশন, যেখানে লেখা ছিলো, এরপর কোনও অজুহাত দাওয়া যায় কি? অসম্ভব কিছুই না।

What excuse do we have? #ImpossibleIsNothing

Posted by Shiv Nayak on Thursday, January 23, 2020

ভিডিওটি বেশী দীর্ঘ নয়, মাত্র ৫৯ সেকেন্ডের, কিন্তু তাতেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে এই ভিডিও। যুবকের গায়ে সাদা শার্ট, সেই পরেই ক্যারাম বোর্ডের সামনে তিনি। দান আসতেই তার পা ক্যারাম বোর্ডের ওপরে তুলে দিয়ে দক্ষ ক্যারাম প্লেয়ারের মতন স্ট্রাইক করেন তিনি। পায়ের সাহায্যে স্ট্রাইক করেই ওইটুকু সময় চারটি ক্যারামের গুটি পকেটে ফেলে দেন ওই যুবক। ভিডিও তে আরও একটি জিনিস চোখে পড়ার মতন। বিশেষ ক্ষমতা সম্পন্ন হলেও সেই ব্যাক্তির সাথে ক্যারাম সময় অন্যান্য ব্যাক্তিদের আচরণ খুবই স্বাভাবিক। ভিডিওটিতে ইতিমধ্যেই ভিউ প্রায় ছয় লক্ষ এবং প্রায় ২২ হাজার মানুষ শেয়ার করে নিয়েছেন ভিডিওটি।

Check Also

আইফেল টাওয়ারকে আলোয় মুড়ে তাক লাগিয়ে দিয়েছিলেন এই বাঙালি!

প্যারিসের চোখ ধাঁধানো আইফেল টাওয়ার। লাল বাতি নীল বাতির আলোয় মোড়া আইফেল হল পৃথিবীর সপ্তম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *