Breaking News
Home / NEWS / অবশেষে খুঁজে পাওয়া গেল রাজীব কুমারকে…

অবশেষে খুঁজে পাওয়া গেল রাজীব কুমারকে…

সারদা-কাণ্ড মামলা একসময়ের তদন্তকারী অফিসার নিজেই ফেরার। তিনি হলেন আইপিএস অফিসার রাজীব কুমার। যাকে হন্তদন্ত করে খুঁজছে সিবিআই। শুধু খোঁজায় নয় পাশাপাশি রাজীব কুমারকে নিয়ে চলছে আইনি লড়াইও। তবে সিবিআইয়ের চোখে রাজীব কুমার এখনও ‘পলাতক’।

আর এই রাজীব কুমারকে সিবিআই খুঁজে না পেলেও তাকে খুজে বের করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিগত লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। আর তারপরই অনুপম হাজরা সে নিয়ে ফেসবুকে সকলকে জানিয়েও দেন।

তিনি ফেসবুকে লিখেছেন, “ইউরেকা!!! অবশেষে খুঁজে পাওয়া গেল আইপএস রাজীব কুমার ‘স্যার’কে।…অবশেষে Class IV -এর সাধারণ জ্ঞানে খুঁজে পাওয়া গেলো রাজীব স্যার কে…!!!”

তিনি আসলে চতুর্থ শ্রেণীর সাধারণ জ্ঞানের বই থেকে খুঁজে বের করেছেন রাজীব কুমারকে। আর সেই বইয়ের ছবি তুলে তিনি পোস্ট করেছেন ফেসবুকে। আর এই পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা ফেসবুকে রীতিমতো হাসির রোল গড়েছে। ভাইরাল হয়ে পড়েছে সেই পোস্ট।

অনুপম হাজরা পোস্ট করা সেই চতুর্থ শ্রেণীর বইয়ের ছবিতে দেখা যাচ্ছে, বইয়ের পাতায় পুলিশের মুখ্য ভূমিকায় রয়েছে রাজিব কুমারের ছবি। আর তার ঠিক নিচেই প্রশ্ন রয়েছে, পুলিশ কিভাবে সমাজের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন?

শুধু মজার খোরাক হিসাবেই নয়, পরেই তিনি পোষ্টের মধ্যে তৃণমূল সরকারকে আক্রমণ করে লিখেছেন, “শিশুদের পাঠ্য পুস্তকের মাধ্যমে একজন পলাতক পুলিশ অফিসারকে তৃণমূল সরকার যেভাবে গৌরবান্বিত করছে সেটা খুবই লজ্জাজনক এবং চমকপ্রদ ঘটনা।”

Check Also

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *