Breaking News
Home / NEWS / আর সময় আছে ২০ দিন, SBI এর গ্রাহক হলেই পাবেন লক্ষ টাকার উপহার!

আর সময় আছে ২০ দিন, SBI এর গ্রাহক হলেই পাবেন লক্ষ টাকার উপহার!

উৎসবের মরসুমে দেশের সবথেকে বড় ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া গ্রাহকদের জন্য নিয়ে এলো এক বিশেষ অফার। এই বিশেষ অফার তারা এনেছে দিওয়ালি উপলক্ষে। এই বিশেষ অফার চলবে আগামী ৩০ শে অক্টোবর পর্যন্ত।

বিশেষ এই অফার চলাকালীন জামা কাপড়, ডাইনিং, ইলেক্ট্রনিকস, গ্রোসারি, জুয়েলারিতে মিলবে দারুন অফার। প্রতি ঘন্টায় রয়েছে পুরস্কার জেতার সুযোগ। এছাড়াও রয়েছে মেগা প্রাইজ, উইকলি প্রাইজ, ডেলি প্রাইজ। আওয়ারলি অর্থাৎ ঘন্টায় ঘন্টায় প্রাইজে প্রত্যেক ঘণ্টায় ৫০ জন পিউমারের তরফে ১০০০ টাকার গিফ্ট ভাউচার রয়েছে ৷ ডেলি প্রাইজে ১০ জন ৬৯৯৯ টাকার ওয়ারলেস হেডফোন জেতার সুযোগ পাবেন৷ উইকলি প্রাইজে প্রত্যেক সপ্তাহে ২০ জন Mi A3 স্মার্টফোন জেতার সুযোগ পাবেন, যার দাম প্রায় ১৭,৪৯৯ টাকা।

অফার চলাকালীন সব থেকে বেশি লেনদেন করলে রয়েছে আরও উপহার৷ এই বিশেষ অফার ১২ জন জয়ীকে মেক মাই ট্রিপে ১ লক্ষ টাকার হলিডে ভাউচার, শাওমির স্মার্টফোন, স্মার্ট ডিভাইস সহ একাধিক গিফ্ট জেতার সুযোগ করে দিয়েছে। এমনকি EMI লেনদেনেও এই অফার প্রযোজ্য৷

এছাড়াও এই অফারের মধ্যে বিশেষ কিছু শপিংয়ে পাওয়া যাবে ২০ শতাংশ পর্যন্ত ছাড়৷ পাশাপাশি স্যামসং নোট ১০ কিনলে মিলবে ৬০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। আর এই সমস্ত লেনদেন করতে হবে এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে।

Check Also

ফের কি দেশজুড়ে হতে চলেছে কড়া লকডাউন? জানুন ভাইরাল খবরের আসল সত্যতা!

দীর্ঘ পাঁচ মাস যাবত লকডাউন এর পর আবার কি একইরকম লকডাউন এর পথে হাঁটতে চলেছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *