Home / VIRAL / ফের রানু মন্ডল। উদিত নারায়নের সাথে গাওয়া গান ভাইরাল!

ফের রানু মন্ডল। উদিত নারায়নের সাথে গাওয়া গান ভাইরাল!

রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে লতাকন্ঠী গায়িকা রানু মন্ডল রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দৌলতে পাড়ি দিয়েছেন মুম্বাইয়ের সেলিব্রিটি রূপে। আর মুম্বাই মানে স্বপ্ন। আর সেই স্বপ্নগুলোই ধীরে ধীরে পূরণ হচ্ছে রানু মন্ডলের। একের পর এক বিভিন্ন অনুষ্ঠানে সুযোগ আসছে গান গাওয়ার, আসছে বিলাসবহুল জীবনের সুযোগ। ইতিমধ্যেই তিনি খেয়ে ফেলেছেন বলিউডের তিনটি গান। এও শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিদেশে পাড়ি দিতে চলেছেন তিনি। অন্যদিকে তার তৈরি হচ্ছে একটি বায়োপিকও। সবকিছুর বিচারে বলা যায় তিনি এই মুহূর্তে মায়ানগরির জীবন কাটাচ্ছেন।

বলিউড সফরে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার সঙ্গে ব্যাক-টু-ব্যাক গান গেয়ে ইতিমধ্যেই জনপ্রিয়তার কেন্দ্রে তিনি। তবে এবার নতুন রেকর্ড গড়লেন রানু মণ্ডল। শুধু হিমেশ রেশমিয়াই নয় একই সঙ্গে উদিত নারায়ন এবং পায়েল দেবের সঙ্গে গলা মেলালেন রানু মন্ডল। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এই গানের একটু ঝলক শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লো সেই গান।

গত ২৮ তারিখ লতা মঙ্গেশকরের জন্মদিন রেকর্ড করা হয়েছে রানুর এই নতুন গান। “কেহ রাহি হায় নজদিকিয়া” গানে দেখা যাচ্ছে “তেরি মেরি” এর রেকর্ডিং সেটেই রানু মন্ডল গান করছেন উদিত নারায়ণের সঙ্গে। সঙ্গে আছেন হিমেশ রেশমিয়া এবং পায়েল দেব।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হিমেশ লিখেছেন, আগের দুই গানের মতোই তার আসন্ন সিনেমা হ্যাপি হার্ডি অ্যান্ড হিরের জন্য রেকর্ড করা হলো এই গান। এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ প্রতিভাকে একসঙ্গে চেয়ে ছিলেন তিনি। আর সেই উদ্দেশ্যেই উদিত নারায়ন এবং পায়েল দেব কে এই গান গাইতে অনুরোধ করেছিলেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য হিমেশ রেশমিয়ার ছবি হ্যাপি হার্ডি অ্যান্ড হিরের জন্য দুটি গান রেকর্ড করেছেন রানু মন্ডল। হিমেশের সঙ্গে রানু মন্ডল এর প্রথম গান “তেরি মেরি” রেকর্ড করার পরেই ভাইরাল হয়ে যায়। এরপর হিমেশ রেশমিয়া রানু মন্ডল এর সঙ্গে জুটি বেঁধে ফের রেকর্ড করেন “আদত” গানটি। সব মিলিয়ে বলিউডে রানু মন্ডলের বর্তমান সফর সিনেমার প্লটকেও হার মানায়।

Check Also

বিয়েতে জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচতে গিয়ে ছা-দ ভে-ঙে প-ড়ে গে’লেন! ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধা-রালো তম হা-তি-য়ার যার ব্যবহার আমরা কমবেশি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *