Breaking News
Home / LIFESTYLE / জলের দামে কিনুন 4G ফোন কিনুন Jio-র দুর্দান্ত অফারে!

জলের দামে কিনুন 4G ফোন কিনুন Jio-র দুর্দান্ত অফারে!

ভারতীয় টেলিকম বাজারে এনেছে জিও। সস্তায় একের পর এক অফার হাতে তুলে দিয়েছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও। সস্তার এই প্ল্যানের জন্য দেশের সবথেকে জনপ্রিয় নেটওয়ার্কে পরিণত হয়েছে এই সংস্থা। আর এবার দুর্গা পুজোর আগে বড় ঘোষণা করলো জিও ফোনের ক্ষেত্রে।

এবার থেকে আর জিও ফোন কেনার জন্য গুনতে হবে না ১৫০০ টাকা। জিও ফোনের দাম অর্ধেকের বেশি কমিয়ে এবার ধার্য করা হলো মাত্র ৬৯৯ টাকা। তবে সমস্যা এবার পুরাতন ফোন এক্সচেঞ্জের অফারটি বন্ধ করে দিয়েছে।

এই দামে বাজারে এখন ভালো ২জি ফোন মেলা ভার, অথচ একই দামে পাওয়া যাচ্ছে জিওর ৪জি ফোন। যাতে আপনি ৪জি পরিষেবার পাশাপাশি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইউটিউবের মত সামাজিক মাধ্যমগুলিকে ব্যবহার করতে পারবেন।

শুধু তাই নয়, নতুন অফারের সাথে জিও ফোন কেনার সাথে সাথে আপনি পাবেন বাড়তি অনেকগুলি অফারও। জিও ফোন কেনার পর সাত মাসের পর পর রিচার্জে পেয়ে যাবেন ৯৯ টাকার অ্যাডিশনাল ডেটা বেনিফিট সম্পূর্ণ বিনামূল্যে।

নতুন অফারে জিও ফোন নেওয়ার জন্য আপনাকে কি কি করতে হবে এবং কিভাবে বাড়তি সুবিধাগুলি পাবেন?

নতুন অফারের নতুন দামের এই জিও ফোন নেওয়ার জন্য আপনাকে আপনার নিকটবর্তী অথবা যে কোন জিও রিটেলারের কাছে উপযুক্ত প্রমাণপত্রসহ যেতে হবে। জিও ফোনের জন্য আপনাকে দিতে হবে ৬৯৯ টাকা, বাড়তি রিচার্জের জন্য ৯৯ টাকা।

যাতে আপনি পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন ১ জিবি করে ইন্টারনেটের সাথে আনলিমিটেড কল।

পরবর্তী ছয় মাসে প্রতিমাসে ৯৯ টাকা করে রিচার্জ করলেই পেয়ে যাবেন অ্যাডিশনাল ডেটা বেনিফিট। অর্থাৎ ৯৯ টাকায় ৫০০ এমবি ১ জিবি করে ইন্টারনেট ২৮ দিনের জন্য।

Check Also

যে গোপন ঘরোয়া ট্রিকসে নিজের উচ্চতা কয়েক মাসেই বাড়িয়ে নেওয়া যায় অনেকটা, অনেকেই জানেনা এই ট্রিকসটা, রইলো বিস্তারিত!

আমাদের মধ্যে অনেকেই থাকে যারা উচ্চতায় কম অর্থাৎ যাদের হাইট অত্যন্ত কম । হাইট কম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *