Breaking News
Home / VIRAL / মনে’র সুখে কাঁক’ড়া সিগারেটে টা’ন দিচ্ছে, ছাড়ছে ধোঁয়া! ভাইরাল ভিডি’ও

মনে’র সুখে কাঁক’ড়া সিগারেটে টা’ন দিচ্ছে, ছাড়ছে ধোঁয়া! ভাইরাল ভিডি’ও

ভাইরাল হওয়া ভিডিওগুলি প্রতিদিনকার কাজের চাপের মধ্যে দেখলে‌ মন ভালো হয়ে যায়। ভাইরাল হ‌ওয়া ভিডিও গুলোর মধ্যে এমন অনেক প্রতিভা থাকে যা দেখলে সত্যিই চমকে যেতে হয়। প্রতিদিনকার খবরের কাগজের হেডলাইন গুলো এতোখানি সিরিয়াস হয়, যে এই সিরিয়াস খবর গুলো পড়তে পড়তে আমরা নিজেরাও কখন যেন গম্ভীর হয়ে উঠি। প্রতিদিনকার জীবন যাপনের মধ্যে একটু সতেজ হাওয়া পৌঁছে দিতেই তাই আমাদের এই ব্যতিক্রমী ভাইরাল নিউজ।

ধূমপান করাটা একটা বদ অভ্যাস। এটি করলে ক্যান্সারের মতো মারণরোগ হতে পারে। স্বাস্থ্যের ওপর একটি মারাত্মক রকমের খারাপ প্রভাব ফেলে। তাই এর থেকে দূরে থাকার জন্য মানুষকে নানাভাবে
সচেতন করার প্রয়াস করা হয়। কিন্তু মানুষের পাশাপাশি কাঁকড়া ও যে সিগারেট খায় তা কি কখনো জানতেন? জানতেন না তো?অবাক হচ্ছেন ভাবছেন এ কি করে সম্ভব? কিন্তু সম্প্রতি ভাইরাল হ‌ওয়া ভিডিওটি এই কথাই প্রমাণ করে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেটি দেখলেই চমকে যেতে হয়। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে কাঁকড়া টি একবারে মানুষের মতো সিগারেট ধরেছে আঙুলের ফাঁকে। আর তারপর সে সেটা মুখেও দিচ্ছে আর হালকা হালকা ধোঁয়া ছাড়ছে। এই ভিডিওটি কারা করেছে এবং জায়গাটি ঠিক কোথায় তা বোঝা যাচ্ছে না ভিডিওটি দেখে। এসব কিছু বোঝার কোন উপায় ও নেই। তবে সোশ্যাল মিডিয়া এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আপনি যদি ভিডিওটি মিস করে থাকেন তাহলে এখনি একবার দেখি নিন।

এটাই বাকি ছিলো কি কি দেখবো 2020 সালে

Posted by Amal Das on Sunday, September 20, 2020

ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা প্রায়শই এই রকমের পশু পাখি সংক্রান্ত নানা রকম অদ্ভুত ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। গত রবিবার তিনি এই ভিডিওটি পোস্ট করেছেন এবং সাথে সাথে তিনি ক্যাপশনে লিখেছেন-“এই ঘটনাটি অত্যন্ত বিপদের কথা।জ্বলন্ত সিগারেটের টুকরো ফেলে দিয়ে জীবজগতের কেমন ক্ষতি হতে পারে এটা তারই একটি নিদর্শন।”

Check Also

মাকে ফ্রিজ কিনে দিতে ১২ বছরে ৩৫ কেজি কয়েন জমিয়েছে ছেলে

ভারতের যোধপুরের সাহারানপুরের ১৭ বছরের যুবক রাম সিং জ’ন্মদিনে মাকে ফ্রিজ উপহার দিতে চেয়েছিল ছেলে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *