Breaking News
Home / LIFESTYLE / মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ। শনিবার সকালেই রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জ’ন্ম দিলেন…

মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ। শনিবার সকালেই রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জ’ন্ম দিলেন…

মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ। শনিবার সকালেই রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। শনিবার সকালে কলকাতার একটি বেসরকারি হাস’পাতালে রাজ-শুভশ্রীর সন্তানের জ’ন্ম হয়।

করো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়েছিলেন টালিউড পরিচালক রাজ চ’ক্রবর্তী। অন্যদিকে তার স্ত্রী’ অ’ভি’নেত্রী শুভশ্রী গাঙ্গু’লি অ’ন্তঃস’ত্ত্বা। এর মধ্যে মা’রা যায় রাজের বাবা। সব মিলিয়ে বিষাদ ভরে করে’ছিল পুরো পরিবারে। রাজ চক্রবর্তী ক’রো’নামুক্ত হয়ে তার বাবার শেষ’কৃ’ত্য অনুষ্ঠা’নেও হাজির হয়ে’ছিলেন। তবে সব বিষাদ পাশে ঠেলে অ’ন্তঃস’ত্ত্বা স্ত্রী’কে সঙ্গে নিয়ে শুটিংয়ে ফির’লেন রাজ। একটি বিজ্ঞাপনে প্রথ’মবার এ’কসঙ্গে কাজ করলেন তারা।

বি’জ্ঞাপন’টি শুভশ্রী তার ইন’স্টাগ্রামে পোস্ট করেছেন। এক মিনিট ৫৬ সেকেন্ড দৈ’র্ঘ্যের এই বিজ্ঞাপনে উঠে এসেছে, শোবিজ অ’ঙ্গনে শুভশ্রীর পথচলা, রাজ চ’ক্রব’র্তীর সঙ্গে প্রে’ম-বিয়ের গল্প। রো’মান্টিক মুডে ক্যামে’রাব’ন্দি হয়েছেন এই দম্পতি। চলতি মাসে এই দ’ম্পতির ঘরে আসছে নতুন অ’তিথি। এর আগে শুভ’শ্রী তার ‘ভেরি’ফা’য়েড ফেসবুক পেজে মা হওয়ার ঘোষণা দেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করে’ছিলেন তিনি। তাতে দেখা যায়, মুখোমু’খি শুয়ে আছেন রাজ

চ’ক্রবর্তী ও শুভশ্রী। রাজের হাতে একটি নেমপ্লে’ট। তাতে লেখা, ‘বেবি কামিং ২০২০।’ ছবি’টির ক্যাপশনে শু’ভশ্রী লিখে’ছিলেন—আমাদের দ্বি’তীয় বি’বাহবাষি’র্কী’তে আনন্দের সঙ্গে জানা’চ্ছি, আমা’দের ধরে রাখ’তে আরো একটি হাত থাকবে, ভালো’বাসার জন্য আরো একটি হৃদয়। আম’রা অ’ন্তঃস’ত্ত্বা।

রাজ-শুভশ্রী প্রে’মের স’ম্প’র্কে জ’নো’র পর জল’ঘো’লা কম হয়নি। ২০১৮ সালের ৬ মা’র্চ বা’গদানের মধ্য দিয়ে সকল জল্পনা-কল্প’নার ‘অবসা”ন ঘটান এই জুটি। ওই বছরের ১১ মে বিয়ের আনু’ষ্ঠানি’কতা সম্পন্ন ক’রেন তারা।

Check Also

জীবনে খারাপ সময় আসবেই, ভেঙে না পড়ে এই ১০টি কথা মনে রাখুন কাজে লাগবে

সাফল্য অর্জনের দুর্গম পথ পাড়ি দেওয়ার সময় আম’রা এমন অবস্থার সম্মু’খীন ও হই যখন আমাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *