Breaking News
Home / VIRAL / ডুবন্ত বন্ধুকে বাঁচাল তিন বছরের শিশু!

ডুবন্ত বন্ধুকে বাঁচাল তিন বছরের শিশু!

মাত্র তিন বছর বয়সেই সামাজিক যোগাযোগের মাধ্যমে হিরো হয়ে গেল এক শিশু। নিজরে বয়সি এক শিশুকে পানিতে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেছে সে। শিশুটির উপস্থিত বুদ্ধির জন্য নেটিজেনরা তার প্রশংসা করছেন।

জানা গেছে, ব্রাজিলের পোলিয়ানা কনসোলে দে ওলিভেরা নামে এক নারী নিজের ফেসবুক পেজে সেই ঘটনার ভিডিও পোস্ট করেছেন।

ওই নারী জানিয়েছেন, ছেলে আর্থার তার বন্ধুকে পানিতে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচিয়েছে। পোলিয়ানা সেই ঘটনার একটি ভিডিও পোস্ট করেছেন, যা সিসি ক্যামেরায় ধরা পড়েছিল।

ভিডিওতে দেখা যায়, বাড়ির সামনে ছোট্ট সুইমিংপুলের পাশে খেলা করছে দুই শিশু। পুল থেকে একটি সুইমিং রিং টেনে তোলার চেষ্টা করছে তারা। ওই সময় আর্থারের বন্ধু পানিতে পড়ে হাবুডুবু খেতে থাকে। আর্থার ভয় পেয়ে পালিয়ে না গিয়ে হাত বাড়িয়ে দেয় বন্ধুর দিকে। বন্ধুর হাত ধরে টেনে তুলে আনে সুইমিংপুলের পানি থেকে।

Esse vídeo serve de alerta para quem tem piscina em casa e crianças. Graças a Deus o final é feliz, pois Deus mandou a terra sob meus cuidados meu filho, meu pequeno Arthur, um verdadeiro herói!!! Herói da vida real, meu orgulho. Arthur salvou a vida de seu amigo, salvou a alegria do sítio três corações. Foram 30 segundos de descuido, o filhinho do caseiro saiu de casa sozinho, sem avisar sua mãe e em direção à piscina. Não descuidem! No meu coração só gratidão pela vida do amiguinho do Arthur. E orgulho da atitude corajosa, rápida e cheia de amor do meu filho… Obrigada Deus!

Posted by Poliana Console de Oliveira on Sunday, August 16, 2020

পোলিয়ানা বলেছেন, যাদের বাড়িতে সুইমিংপুল এবং শিশু রয়েছে, তাদের সতর্ক হওয়া উচিত। যেন কোনোভাবে শিশুরা একা সেদিকে না চলে যায়।

সূত্র : এনডিটিভি

Check Also

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *