Breaking News
Home / NEWS / সুশান্তকে খু’-নের ছক কার? সামনে আসলো আরও হা’ড়হি’ম করা চা’ঞ্চ’ল্যকর তথ্য!

সুশান্তকে খু’-নের ছক কার? সামনে আসলো আরও হা’ড়হি’ম করা চা’ঞ্চ’ল্যকর তথ্য!

ক্রমশ বাড়ছে সুশান্তের মৃ-‘-ত্যুর র’-হ-স্য। গত 14 ই জুন সুশান্তের মৃ-ত্যু-র পর তী-ব্র আ’-লো-ড়-ন উঠেছে সারা ভারতজুড়ে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যম সর্বত্র সুশান্তের মৃ-ত্যুর খবরে মুখরিত হয়ে রয়েছে। সুশান্তের মৃ’-ত্যু-তে সারা দেশবাসী সিবিআই ত’-দ-ন্তে-‘র দাবিতে স-র-ব হয়েছিল। বিশেষ করে বেশ কিছু সেলিব্রিটি থেকে শুরু করে সুশান্তের আপামর জনগণ সিবিআই ত-‘দ-‘ন্তের দাবিতে জো-রা-লো আওয়াজ তুলেছিল। সুশান্তের প্রেমিকার রিয়া চক্রবর্তীর বি-রু-দ্ধে অ-ভি’-যোগ দা-য়ে-র করেছেন সুশান্তের পিতা কে কে সিং রাজপুত।

সুশান্তের পিতা অ-ভি-যোগ করেছেন যে রিয়া নাকি সুশান্তকে পাগল প্রমাণ করার চেষ্টায় ছিলেন এবং রিয়া সুশান্তের বহু টাকা আ-‘ত্ম’-সাৎ করেছে। অবশেষে সুশান্তের মৃ’-ত্যু-র প্রকৃত র’-হ-স্য উ-ন্মো-চ-নে শুরু হয়েছে সিবিআই ত’দন্ত। যত দিন যাচ্ছে ততই জ’টিল হচ্ছে সুশান্তের মৃ’-ত্যু-র র’-হ-স্য। দিন দিন পুলিশের হাতে আসছে নিত্যনতুন তথ্য। ক্রমশই ধোঁ-‘য়া-‘শায় পরিবৃত্ত হচ্ছে সুশান্তের মৃ’-ত্যু র’-হ-স্য।

সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর এক বন্ধুর মাধ্যমে উঠে এসেছে এক চা’-ঞ্চ-ল্য’কর তথ্য। সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে ওই বন্ধুটির জানিয়েছেন, “রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী পরামর্শমতো নাকি সুশান্তকে ও’ষুধ খাওয়াতেন রিয়া। রিয়া বিভিন্ন অতি প্রা’কৃতি’ক বি’ষয় স’ম্বন্ধি’ত চি’ন্তাভা’বনা সুশান্তের মা’থায় ঢু’কিয়ে দিয়েছিলেন। সুশান্তের শরীর যখন খারা’প যাচ্ছিল খুব তখন রিয়া তার বাবার সাথে কথা বলে সুশান্তকে ক’-ড়া ডো’জের অ্যান্টিবায়োটিক দিতেন। সুশান্তের শারী’রিক সম’স্যাগু’লি নিয়ে রিয়া খুবই উ’-দ্বি-‘গ্ন হয়ে পড়েছিলো। রিয়ার বাবাই সুশান্তের জন্য ও’ষুধ আনতেন।”

এছাড়াও সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা বলেছেন, “রিয়ার দুই বাবা, একজন তার জন্মদাতা বাবা এবং অন্যজন তার সুগার ড্যাডি অর্থাৎ পরিচালক মহেশ ভাট এরা দুজনেই সুশান্তের মৃ’-ত্যু-র ষ-ড়’-য’-ন্ত্রের সাথে যুক্ত। রিয়ার বাবাই সু-শা-ন্তকে ক’ড়া ডো’জের ও’ষুধ দিতেন।” এই দুই বয়ানে যথেষ্ট চা-‘ঞ্চ-‘ল্য ছড়িয়ে পড়েছে সুশান্তের কোটি কোটি অনুরাগীর মধ্যে। সকলেই আপাতত সিবিআই ত’-দ’-ন্তে-র দ্বারা র-হ’-স্য উ’-ন্মো-চ-নের অপেক্ষায়।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *