Breaking News
Home / NEWS / কেমন রয়েছেন করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জী

কেমন রয়েছেন করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জী

দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জী এবার করোনায় আক্রান্ত। সোমবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। করোনা আক্রান্ত হওয়ার কথা প্রাক্তণ রাষ্ট্রপতি নিজেই জানিয়েছেন ট্যুইট করে। তিনি লেখেন, “রুটিন চিকিৎসা করাতে হাসতাপালে গেলে সেখানে পরীক্ষা করানোর পর আমার রিপোর্ট পজেটিভ এসেছে। বিগত কয়েকদিনে যারা যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা যেন সবাই নিজের করোনা পরীক্ষা করিয়ে নেন।”

বিগত কয়েকদিনে দেখা গিয়েছে দেশের সাধারণ মানুষরা ছাড়াও একের পর নেতা মন্ত্রীকে করোনা আক্রান্ত হতে। প্রাক্তন রাষ্ট্রপতি ছাড়াও মোদী সরকারের চারজন ক্যাবিনেট মন্ত্রী বর্তমানে করোনা আক্রান্ত। অমিত শাহ, ধর্মেন্দ্র প্রধান সহ আরও দুজন মন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি.এস. ইয়েদুরাপ্পা। তবে সম্প্রতি করোনা আক্রান্ত হলেও সুস্থ হয়ে উঠেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

প্রণব মুখার্জির বর্তমান বয়স ৮৪ বছর। আর এই বয়সের ভার স্বাভাবিকভাবেই উদ্বেগের কারণ হয়ে উঠেছে। এর আগেও তিনি একবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।এমনকি মাসখানেক আগেই তিনি একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ইদানীং তাঁর শরীর বিশেষ ভাল যাচ্ছিল না বলে জানা গিয়েছে। তার শরীরে হিমোগ্লোবিনের মাত্রা কমে গিয়েছিল। এছাড়াও দীর্ঘদিন ধরে তার সুগার এবং ডায়াবেটিসের সমস্যা রয়েছে।

এসকল কারণে দেশে করোনা সংক্রমণ ছড়ানোর পর থেকে বাইরের কারোর সাথে দেখা সাক্ষাৎ করা বন্ধ রেখেছিলেন প্রণব মুখোপাধ্যায়। তিনি ১০ নম্বর রাজাজি মার্গে তাঁর বাসভবনে মেয়ে শর্মিষ্ঠা মুখোপাধ্যায়কে থাকেন। এছাড়াও রয়েছেন বহুদিনের পরিচারক পদম। বাকি বলতে তাঁর দফতরের অফিসার অন স্পেশাল ডিউটি অভিজিৎ রায় সেখানে যাতায়াত করতেন। এত সাবধানতা সত্ত্বেও কিভাবে তিনি করোনা আক্রান্ত হলেন তা নিয়েই পরিবারের সদস্যরা কিছুটা বিষ্মিত।

যদিও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি করোনা আক্রান্ত হলেও পারিবারিক সূত্রে খবর মিলেছে তাঁর শারীরিক অবস্থা ভাল রয়েছে। শারীরিক অবস্থা নিয়ে তেমন কোনো উদ্বেগের কারণ নেই।

Check Also

একেই বলে ভালোবাসা! স্ত্রীকে বাঁচাতে গিয়ে শরীরের ৯০ শতাংশ পুড়লো স্বামীর!!!

সং’যুক্ত আরব আমিরাতের দুবাই শহরে বসবাসকারী ৩২ বছর ব’য়সী এক ভারতী’য় নাগরিক নিজের অ্যাপার্টমেন্টে লাগা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *