Breaking News
Home / VIRAL / রিয়েল লাইফের Tom and Jerry, ভিডিও দেখে বেজায় মজলেন সোশ্যাল নাগরিকরা

রিয়েল লাইফের Tom and Jerry, ভিডিও দেখে বেজায় মজলেন সোশ্যাল নাগরিকরা

‘টম আর জেরি’র সেই দ্বন্দ্ব ছোটবেলায় দেখে নি এমন শিশু খুঁজে পাওয়া যাবে না। সারাদিন দুজনে মিলে ধাক্কাধাক্কি করতো, একে অন্যকে শায়েস্তা করার চেষ্টা, আর সেই সব মজার চেষ্টা দেখে ছোটবেলায় আমরা হেসে লুটিয়ে পরতাম। এতদিন পর্দার মধ্যেই আমরা সেই দ্বন্দ্ব দেখেছি‌ কিন্তু সেই দ্বন্দ্বই যখন বাস্তবে চোখের সামনে দেখা যায় তখন হাসির মাত্রা বাড়ে বৈ কমে না।

সম্প্রতি এরকমই একটি ঘটনা ঘটেছে। আর সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গেছে। ‘বিগ আস’ নামের একটি টুইটার হ্যান্ডেলে গত সোমবার পোস্ট করা হয়েছে বাস্তবের টম এন্ড জেরির দ্বন্দ্বের দৃশ্য।

ভিডিওটিতে দেখা যাচ্ছে গাড়ি পার্কিংয়ের জায়গায় একটি বিড়াল ও বড় ইঁদুরকে। ইঁদুরকে দাঁড়িয়ে থাকতে দেখেই বিড়াল তার স্বভাবজনিত ভঙ্গিতে ইদুঁরটিকে তাড়া করে। এরপর সচরাচর যেমন ভয়ে বিড়ালের তাড়া খেয়ে ইঁদুরকে ছুটতে দেখা যায় বাস্তবে তেমনটা হলো না। এক্ষেত্রে দেখা গেল তাড়া খেয়ে বিড়ালকেও পাল্টা তাড়া করল ইঁদুরটি। ইঁদুরের এই তাড়া খেয়ে আচমকা হকচকিয়ে গেল বিড়ালটি।

এমনটা যেন সে ঠিক আশা করেনি। অন্যদিকে বিড়ালটিকে পিছিয়ে যেতে দেখে দাঁড়িয়ে পরল ইঁদুরটি। ইঁদুরটি দাঁড়িয়ে পড়তেই বিড়াল তাকে তাড়া করতে শুরু করলো। ইঁদুরটিও দমে যাওয়ার পাত্র নয়, সে পাল্টা বিড়ালকে তাড়িয়ে নিয়ে বেড়ালো। রিয়েল লাইফের টম অ্যান্ড জেরির এই ভিডিও দেখে স্মৃতিচারণ করতে শুরু করেছে মানুষ। ভিডিওটি শেয়ার হওয়ার সময় ক্যাপশনে লেখা ছিল ‘Tom and Jerry in real life.’ ভিডিওর সঙ্গে পুরোপুরি মিলে গেছে ক্যাপশনটি।

Check Also

মাকে ফ্রিজ কিনে দিতে ১২ বছরে ৩৫ কেজি কয়েন জমিয়েছে ছেলে

ভারতের যোধপুরের সাহারানপুরের ১৭ বছরের যুবক রাম সিং জ’ন্মদিনে মাকে ফ্রিজ উপহার দিতে চেয়েছিল ছেলে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *