Breaking News
Home / LIFESTYLE / BSNL-এর একাধিক রিচার্জ প্ল্যানে বদল, দেখে নিন তালিকা

BSNL-এর একাধিক রিচার্জ প্ল্যানে বদল, দেখে নিন তালিকা

বর্তমানে ভারতীয় টেলিকম বাজারে একের পর এক টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের সামনে নতুন নতুন অফারের ডালি তুলে ধরছে। দিন দিন গ্রাহকদের এক সংস্থা থেকে অন্য সংস্থাই চলে যাওয়ার কারণে এই সকল টেলিকম সংস্থাগুলি নানান ধরনের অফার প্রদানের মাধ্যমে গ্রাহকদের নিজেদের ঝুলিতে রাখার চেষ্টা চালাচ্ছে। আর অফারের নিরিখে অন্যান্য টেলিকম সংস্থার মত পিছিয়ে নেই ভারতের অন্যতম রাষ্ট্রীয় টেলিকম সংস্থা BSNL। তারা ইতিমধ্যেই একাধিক রিচার্জ প্ল্যানে বদল ঘটিয়েছে। এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা BSNL-এর রয়েছে একাধিক জনপ্রিয় এবং সুবিধাজনক রিচার্জ প্ল্যান। টেলি বিশেষজ্ঞদের মতামত অনুসারে যেগুলি অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় অনেক সাশ্রয়ী।

১১৮ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ০.৫ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এছাড়াও রয়েছে বিএসএনএল টিউন ফ্রী। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন।

১৮৬ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন।

৪৮৫ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৯০ দিন।

১৯৯৯ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এছাড়াও রয়েছে বিএসএনএল টিউন ফ্রী ও এরোস নাউ ফ্রী ৬০ দিনের জন্য। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন।

৯৭ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৮ দিন।

৩৯৯ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৮০ দিন।

৬৬৬ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৩৪ দিন।

৯৯৭ টাকা : আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট। সাথে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এছাড়াও রয়েছে বিএসএনএল টিউন ফ্রী। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ১৮০ দিন।

৯৯ টাকা : আনলিমিটেড কল। বিএসএনএল টিউন ফ্রী। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২২ দিন।

৩১৯ টাকা : আনলিমিটেড কল। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৭৫ দিন।

৯৯৯ টাকা : আনলিমিটেড কল। সাথে বিএসএনএল টিউন ফ্রী ৬০ দিনের জন্য। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ২৪০ দিন।

১৩ টাকা : ২ জিবি ইন্টারনেট একদিনের জন্য।

৫৬ টাকা : ২ জিবি করে প্রতিদিন ইন্টারনেট ১৪ দিনের জন্য।

৯৮ টাকা : ২ জিবি করে প্রতিদিন ইন্টারনেট ২২ দিনের জন্য। সাথে এরোস নাউ বিনামূল্যে।

১৯৮ টাকা : ২ জিবি করে প্রতিদিন ইন্টারনেট ৫৪ দিনের জন্য। সাথে বিএসএনএল টিউন ফ্রি।

৫৫১ টাকা : প্রতিদিন ৫ জিবি করে ইন্টারনেট ৯০ দিনের জন্য। সাথে বিএসএনএল টিউন বিনামূল্যে।

৯৯৮ টাকা : প্রতিদিন ৫ জিবি করে ইন্টারনেট ২৭০ দিনের জন্য। সাথে বিএসএনএল টিউন বিনামূল্যে ৬০ দিনের জন্য।

এছাড়াও রয়েছে ৭৪ টাকা ও ৩৬৫ টাকার ভ্যালিডিটি রিচার্জ। ৭৪ টাকায় ৯০ দিনের ভ্যালিডিটি পাওয়া আর ৩৬৫ টাকায় ৩৬৫ দিনের ভ্যালিডিটির সাথে ৬০ আনলিমিটেড কল এবং প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট।

Check Also

ভাত রান্না ছাড়াও আরও ৮ ভাবে চালকে ব্যবহার করতে পারেন, যা আপনি কখনই জা’নতেন না!

চাল দিয়ে নানা পদের রান্না কে না জা’নেন৷ কিন্তু হেঁশেলের বাইরেও চাল ব্যবহার করা যায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *