Breaking News
Home / INSPIRATION / বাংলার রিকশা চালক প্রমাণ দিল অফুরন্ত ভালবাসার: অসুস্থ স্ত্রীকে সুস্থ করতে ১০০ কিমি চালালেন সাইকেল

বাংলার রিকশা চালক প্রমাণ দিল অফুরন্ত ভালবাসার: অসুস্থ স্ত্রীকে সুস্থ করতে ১০০ কিমি চালালেন সাইকেল

কথায় আছে পতি পরমেশ্বর, আর তার সঙ্গে যদি থাকে ভালবাসার টান তাহলে তো কোন কথাই হবে না। ভালোবাসার টানে মানুষ যে কত কি করে তার প্রমাণ আমরা বারবার পেয়েছি।

করোনার কারণে অনেক বেদনায়ক ঘটনাও আমাদের চোখে পড়েছে। এবার এমন ঘটনায় অবাক পুরো বিশ্ববাসী। স্ত্রী অসুস্থ তার চিকিৎসার কারণে ১০০ কিমি পথ সাইকেল চালাতেও দ্বিধাবোধ করল না স্বামী। ঘটনাটি পুরুলিয়ার (Purulia)।

জানা গিয়েছে, এক রিকশা চালক যিনি তাঁর স্ত্রী বান্দানির সাথে ধাডাঙ্গা গ্রামে থাকেন। হরির স্ত্রী ক্রমাগত অসুস্থ হচ্ছিল, তিনি বেশ কয়েকবার চিকিত্সকদের সাথে দেখা করেছিলেন, তবে তাত্ক্ষণিক ত্রাণ ছাড়া অন্য কিছু নেননি। করোনার সময়ে বান্দানির হঠাৎ একদিন পেটে ব্যথা শুরু করে, ব্যথাটি এমনভাবে অনুভূত হয় যে তিনি অনুভব করেছিল যে সে বাঁচবে না।

উপায়হীন তার স্বামী ৫০ টাকা টাকা দিয়ে একটি সাইকেল ভাড়া করে তার অসুস্থ স্ত্রী ও ১০ বছরের কন্যাকে বসিয়ে নিয়ে ঝাড়খণ্ডের নিকটবর্তী শহর জামশেদপুরে হাসপাতালে নিয়ে আসেন কিন্তু তারা তাকে ভর্তি নেননি।

স্বামী বলেন, তারপর জামশেদপুরের গঙ্গা মেমোরিয়াল হাসপাতালে যাই এবং ওখানে চিকিৎসা শুরু করি। চিকিৎসকরা অনেক সাহায্য করেছে আমাদের। তাদের চিকিতসাতেই আমার স্ত্রী বর্তমানে ভাল আছে।

প্রায় ১০০ কিমি সাইকেল চালিয়ে আমি আমার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করি। বাংলার রিকশা চালক প্রমাণ দিল অফুরন্ত ভালবাসার! তার অসুস্থ স্ত্রীকে সুস্থ করার জন্য ১০০ কিমি সাইকেল চালিয়ে হাসপাতালে নিয়ে যায়।

Check Also

১৫ দিন বয়সের শিশু সন্তানকে কোলে নিয়েই দ্বায়িত্ব পালন করছেন মহিলা IAS অফিসার!

১৫ দিন বয়সের শিশু সন্তানকে কোলে নিয়েই দ্বায়িত্ব পালন করছেন মহিলা IAS অফিসার! নেটিজেনদের সেলুট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *