Breaking News
Home / NEWS / সুশান্তের মৃত্যুতে CBI তদন্ত চেয়ে প্রধানমন্ত্রীকে আর্জি নির্ভয়ার আইনজীবীর

সুশান্তের মৃত্যুতে CBI তদন্ত চেয়ে প্রধানমন্ত্রীকে আর্জি নির্ভয়ার আইনজীবীর

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু দেখতে দেখতে এক মাস পেরিয়ে গেছে। তবে এক মাস পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ নিয়ে তদন্তকারী দল সুশান্ত অনুরাগীদের এখনও কিছু জানাতে পারেনি। যে কারণে দিন যতই এগিয়ে চলেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে জোরালো হচ্ছে CBI তদন্ত, বারংবার দাবি উঠছে তদন্তের ভার দেওয়া হোক CBI কে। এবার এই ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে সরব হলেন নির্ভয়ার আইনজীবী।

নির্ভয়ার আইনজীবী সীমা সম্বৃদ্ধি নির্ভয়া কাণ্ডে দোষীদের শাস্তি দিতে সাত বছর ধরে লড়াই চালিয়েছিলেন। আর তিনি এবার সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত দাবি করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে আর্জি জানালেন। আর এবিষয়ে শুক্রবার নির্ভয়ার আইনজীবী সীমা সম্বৃদ্ধি একটি টুইট করেন।

যে ট্যুইটে তিনি জানিয়েছেন, “মাননীয় প্রধানমন্ত্রী, প্রত্যেক ভারতীয়র অধিকার আছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ জানার। এক মাসের বেশি সময় পার হয়ে গেল অথচ পুলিশ মৃত্যুর সঠিক কারণ উদ্ঘাটন করতে ব্যর্থ। আমাদের অনুরোধ এই মামলার তদন্তভার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে তুলে দেওয়া হোক।”

নির্ভয়ার এই আইনজীবী সীমা সম্বৃদ্ধি নির্ভয়া কাণ্ডের দোষীদের শাস্তি দেওয়ার জন্য দীর্ঘ সাত বছর ধরে নির্ভয়ার বাবা-মায়ের পাশে ছিলেন। শেষমেষ দীর্ঘ লড়াই চালিয়ে দোষীদের উপযুক্ত শাস্তি দিতে তিনি সক্ষম হন। এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তভার যেন সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয় তার জন্য দাবি তুলেছেন দেশের একাধিক তারকা। সিবিআই তদন্তের দাবি তুলেছেন বিহারের ‘জন অধিকার পার্টি’র সভাপতি পাপ্পু যাদব, বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী, বিজেপির রাজ্যসভার আরও এক সাংসদ রূপা গাঙ্গুলী। তবে এখনও পর্যন্ত এই মামলার তদন্তভার CBI-কে দেওয়া হচ্ছে কিনা তা স্পষ্ট নয়।

Check Also

মাধ্যমিক যোগ্যতায় চাকরি, ভারতীয় ডাকবিভাগে ৬৩৪ পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি

চাকরিপ্রার্থীদের জন্য ভালো খবর। মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির বিজ্ঞ’প্ত ি প্রকাশ করল ভারতীয় ডাকঘর। ভারতীয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *