Breaking News
Home / LIFESTYLE / রণবীরের ‘যমজ’ জুনেইদ শাহের মৃ’ত‍্যু, ছেলের সঙ্গে মিল থাকায় ঋষি কাপুরও করেছিলেন প্রশংসা

রণবীরের ‘যমজ’ জুনেইদ শাহের মৃ’ত‍্যু, ছেলের সঙ্গে মিল থাকায় ঋষি কাপুরও করেছিলেন প্রশংসা

জুনেইদ শাহকে (junaid shah) মনে আছে? বলিউড অভিনেতা রণবীর কাপুরের (ranbir kapoor) সঙ্গে আশ্চর্যজনক মিল থাকায় রাতারাতি পরিচিতি পেয়ে গেছিলেন কাশ্মীরের এই মডেল। সম্প্রতি প্রয়াত হয়েছেন জুনেইদ শাহ। কাশ্মীরের ইলাহি বাগে নিজের বাড়িতেই শেষ নিঃ’শ্বাস ত‍্যাগ করেছেন তিনি।

জানা গিয়েছে, হৃদযন্ত্র বিকল হয়েই মৃ’ত‍্যু হয়েছে জুনেইদের। কাশ্মীরের সাংবাদিক জামিল ইউসুফ জুনেইদের মৃ’ত‍্যুর খবর জানান। নিজের টুইটার হ‍্যান্ডেলে তিনি লেখেন, রাতে তাঁর প্রতিবেশী নিসার আহমেদ শাহের ছেলে জুনেইদ হৃদযন্ত্র বিকল হয়ে শেষ নিঃ’শ্বাস ত‍্যাগ করেন। তাঁকে বলিউড অভিনেতা রণবীর কাপুরের ‘যমজ’ বলা হত।

রণবীর কাপুরের মতো হুবহু দেখতে হওয়ায় সোশ‍্যাল মিডিয়ায় জুনেইদের অনুরাগীর সংখ‍্যাও ছিল প্রচুর। তিনি নিজেও রণবীরের স্টাইল ও হাবভাবের অনুকরণ করতেন। ছেলের মতো একই রকম দেখতে হওয়ায় রণবীরের বাবা ঋষি কাপুরও প্রশংসা করেছিলেন জুনেইদের।

রণবীর ও জুনেইদের একটি ফটো কোলাজ নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন ঋষি কাপুর। ক‍্যাপশনে লিখেছিলেন, ‘আমার ছেলের একজন যমজ রয়েছে। বিশ্বাস হচ্ছে না।’

রিপোর্ট অনুযায়ী, ২০০৭ এ রণবীর যখন ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন তখন জুনেইদ কলেজে পড়তেন। এই ছবির পরেই রণবীরের সঙ্গে মিল থাকায় জুনেইদও পরিচিতি পেতে শুরু করেন। কাশ্মীর ইউনিভার্সিটি থেকে এমবিএ পড়েন জুনেইদ শাহ। এরপর মডেলিংয়ে পা রাখেন তিনি।

Check Also

শীতে পায়ের গোড়ালী ফাঁটা প্রতিরোধ করবেন যেভাবে

শীতে পায়ের গোড়ালী ফাঁটা প্রতিরোধ করবেন যেভাবে – যদি আপনার পা ফাঁটার সমস্যা থাকে,তবে সারা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *