Breaking News
Home / VIRAL / বরের উপর অভিমান করে শ্বাশুড়ির কোলে বউমা! ভিডিও ভাইরাল

বরের উপর অভিমান করে শ্বাশুড়ির কোলে বউমা! ভিডিও ভাইরাল

বউ-শ্বাশুড়ি সম্পর্ক যুগে যুগে সবচেয়ে আলোচিত সম্পর্ক। এই সম্পর্ক সবসময়ই এক ধরনের জটিলতার মধ্য দিয়ে যায়। বউ-শ্বাশুড়ির সম্পর্ক মানেই সাধারণত দ্বন্দ্ব-সংঘাত ও একে অপরের প্রতি শ্রদ্ধা ও সম্মান না থাকা। হিন্দি সিরিয়াল থেকে সিনেমা শাশুড়ি-বউমার সংঘাত মানেই হিট।

রান্নাঘর থেকে খিটিমিটি শুরু হয়ে ছেলে-স্বামীর সংসারের অধিকার। চাবিকাঠি কার হাতে থাকবে, এই নিয়েই শুরু হয় দড়ি টানাটানি। তারপর তো নাতি-নাতনি ঘুরে সেই সংঘাত গড়ায় বহুদূর। ফলে সকলে ধরেই নেন শাশুড়ির মেয়ে আর যাই হোক, বউমা কোনো দিনই হয়ে উঠতে পারে না। আর শাশুড়িও বউমার মা হয়ে উঠতে পারে না।

ট্র্যাডিশনাল হিসেব বলছে, শাশুড়িরা মনে করেন বউমা সংসারে আসা মাত্রই ছেলে পর হয়ে গেল। কিন্তু বৌমাও যে কখনো কখনো শাশুড়ির মেয়ে হতে পারে, বন্ধু হতে পারে, সেই বিষয়টাই যেন হঠাতই সোশ্যাল মিডিয়ার ভারতের একটি একটি ভিডিওতে সামনে এল।

অনেক পরিবারই আছে, যেখানে শাশুড়ি-বউমার সম্পর্ক সত্যিই যেন মা-মেয়ের সম্পর্কই হয়ে ওঠে। একে অপরকে ছাড়া থাকতে পারেন না এক মুহূর্তও। কিন্তু, তা বলে শাশুড়িকে কখনো নিজের বউমাকে কোলে তুলে নিতে দেখেছেন? ধরা নেওয়া যেতে পারে দেখেননি।

এবার সেই ঘটনাই ঘটল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, বরের সঙ্গে ঝগড়া হয়েছে স্ত্রীর। তা দেখে শাশুড়ি এগিয়ে আসতেই আহ্লাদে আটখানা হয়ে শাশুড়ির কোলেই উঠে পড়লেন বউমা! আর শাশুড়িও তাতে বিন্দুমাত্র অস্বস্তি তো বোধ করলেনই না, বরং নিজের মেয়ের মতোই বউমাকে কোলে নিয়ে আদর করতে থাকলেন তিনি। শুধু তাই নয়, কোলে নিয়ে আদর করতে-করতেই কখনো বউমাকে ডাকছেন ‘পেঁচি’, কখনো বা ‘রাণী’ বলে।

ভিডিওটির সঙ্গে লেখা রয়েছে, ‘বউ যখন ছেলের সাথে ঝগড়া করে রাতে ‘খাব না’ বলে তখন ছেলের মা…’ নাহলে হয়ত বোঝা কঠিন ছিল তারা শাশুড়ি-বউমা।

ভিডিওতে দেখা যাচ্ছে, শুধু কোলে নিয়ে আদরই নয়, বউমার শরীর স্বাস্থ‍্যের দিকেও তীক্ষ্ণ নজর রয়েছে শাশুড়ির। শরীরের খেয়াল রাখে না বউমা, তাই কোলে নিয়ে মাঝেমধ্যে বকুনিও দিচ্ছেন। আর বকা খেয়ে আরো যেন আহ্লাদিত হয়ে শাশুড়ির ঘাড়ে মুখ লুকোচ্ছেন বউমা। আসলে স্বামীর সঙ্গে ঝগড়ার কারনেই মন খারাপ হয়েছে বউমার। তাই যেন স্বামীর পরই সবচেয়ে প্রিয় মানুষটার গলা জড়িয়েই ব‍্যক্ত করছেন অভিমান।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। বহু মানুষ শেয়ার, লাইক, কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘এমন সম্পর্ক আজো দেখা যায়!’ কেউ বা লিখেছেন, ‘২০২০ সালে এসে এ দৃশ্য ব্যতিক্রম। সব ঘরেই শাশুড়ি-বউমার সম্পর্ক এমনই হোক।’

বৌ যখন ছেলের সাথে বাওয়াল করে রাতে 'খাব না' বলে তখন ছেলের মা..আমাকে জীবনে এমন কোলে নেয়নি😒

Posted by Pritam Guha on Tuesday, July 14, 2020

সূত্র : ইন্ডিয়া টাইমস।

Check Also

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *