Breaking News
Home / VIRAL / নিজের থালা থেকে পথ কুকুরকে খাইয়ে হিরো বৃদ্ধ, কুর্নিশ নেটিজেনদের

নিজের থালা থেকে পথ কুকুরকে খাইয়ে হিরো বৃদ্ধ, কুর্নিশ নেটিজেনদের

দেশে করোনা সংক্রমণ ছড়িয়ে পরা আর তারপর লকডাউন। এই দুয়ের যাঁতাকলে যেমন সাধারণ মানুষ হতভম্ব ঠিক তেমনই দিশেহারা রাস্তার পশুপাখিরাও। দীর্ঘ লকডাউনের কারণে দোকানপাট বন্ধ থাকায় পথ কুকুর থেকে অন্যান্য অবলা জীবগুলিকে খাদ্যাভাবের মধ্যে যেতে হয়েছে। যদিও কিছু সমাজসেবী মানুষ এবং কিছু সংগঠন এই সকল অবলা জীবগুলির পাশে দাঁড়িয়ে তাদের রক্ষা করেছেন। তবে তারপরেও সমস্যার শেষ নেই, আর এই সমস্যাই হল বর্তমান করোনা পরিস্থিতি।

তবে এই সমস্যার মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে লক্ষ্য করা গেছে এক বৃদ্ধ নিজের খাবার থেকেই ভাগ দিচ্ছেন পথ কুকুরদের। ওই বৃদ্ধ পেশাগতভাবে তিনি কি করেন তা অবশ্য সঠিকভাবে কেউ বলতে পারেন নি। তবে তার পোশাক-আশাক এবং শরীরের মলিন পরিস্থিতি দেখে অনেকেই দয়ালু ভিখারী বলে সম্বোধন করেছেন। ওই বৃদ্ধের পেশা বড় কথা নয় বরং তার কাজ বৃহৎ। যে কারণে তিনি অদ্ভুত পরিতৃপ্তিতে নিজের থালা থেকেই ভাগ দিচ্ছেন ঐসকল পথ কুকুরদের।


সমাজের আর পাঁচটা সাধারণ মানুষ যা করতে পারেন না তাই যেন করে দেখিয়েছেন এই বৃদ্ধ। আর এই বৃদ্ধের এমন মানবিকতা নজর কেড়েছে নেটিজেনদের। ওই বৃদ্ধের পথ কুকুরদের খাওয়ানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আইএফএস অফিসার সুশান্ত নন্দা লিখেছেন, ‘আর্থিক দিক দিয়ে গরীব হলেও মনের দিক দিয়ে ধনী’। আর এই ভিডিও দেখার পর নেটিজেনরাও জানিয়েছেন, যার হৃদয় বড় সেই তো আসল ধনী।

Check Also

মা’তাল স্বা’মীকে দ’ড়ি দিয়ে বেঁ’ধে শু’টিয়ে লা’ল করে দিলো স্ত্রী, তু’মুল ভাই’রাল ভি’ডিও

আমাদের দেশে মহিলাদের উ’পর নানারকম অ’ত্যা’চারের কথা হামে’শাই শোনা যায়। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় (Social ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *