Breaking News
Home / LIFESTYLE / হাসিখুশি, প্রাণবন্ত সুশান্তকে ভুলতে দেয়া যাবে না, তাই সুশান্তকে নিয়ে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা

হাসিখুশি, প্রাণবন্ত সুশান্তকে ভুলতে দেয়া যাবে না, তাই সুশান্তকে নিয়ে নাচের ভিডিও পোস্ট করলেন স্বস্তিকা

গত মাসে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধা’র হয়েছিল সুশান্তের ঝুল’ন্ত দে’হ। অভিনেতা আত্মহ-ত্যা করেছেন, নাকি আত্ম’হননের পথ বেছে নিতে বাধ্য হয়েছেন, তা নিয়ে তদ’ন্ত করছে মুম্বই পু’লিশ। কিন্তু স্পষ্ট করে কিছু বোঝা যাচ্ছে নাসুশান্ত সিংহ রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’য় অভিনয় করেছেন তিনি।

সুশান্তের মৃ’ত্যুর পর তিনি ক্ষু’ব্ধ হয়ে পোস্ট করেছিলেন, ‘লোক দেখানোর জন্য ওর আ’ত্মার শান্তি কামনা করছেন কেন?’সেই স্বস্তিকা মুখোপাধ্যায় এবার সুশান্তের সঙ্গে তাঁর নাচের একটি ভিডিও পোস্ট করলেন।

ভিডিওটি পোস্ট করে স্বস্তিকা লিখেছেন, ‘কিজির (দিল বেচারা সিনেমার নায়িকার চরিত্রের নাম) সঙ্গে নাচ করার পর ও আমার সঙ্গেও নেচেছিল। সুশান্তকে আমি এইভাবেই মনে রাখতে চাই। সব সময়। এত সরল। হুল্লোড়বাজ। প্রা’ণোচ্ছল। তারাদের সঙ্গে নাচ কোরো ছেলে। অনেক ভালবাসা।’

ভিডিওটি করেছিলেন দিল বেচারা সিনেমার পরিচালক মুকেশ ছাবড়া। স্বস্তিকা লিখেছেন, ‘ধন্যবাদ মুকেশ, এই দারুণ মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করে রাখার জন্য। সারা জীবন মনে রাখব।’গত মাসে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুল’ন্ত দে’হ। অভিনেতা আত্মহ-ত্যা করেছেন, নাকি আত্ম’হননের পথ বেছে নিতে বাধ্য হয়েছেন, তা নিয়ে তদ’ন্ত করছে মুম্বই পু’লিশ। তারই মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দিল বেচারা’। সুশান্তের অভিনীত শেষ ছবি।

ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ-জুহি ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সেই জনপ্রিয় গান। আর সেই গানের সঙ্গে গ’লা মিলিয়ে গান গাইছেন সুশান্ত। সঙ্গে, সহ অভিনেত্রী স্বস্তিকার হাত ধরে নাচ করছেন। রবিবার ‘দিলা বেচার’ সেটে সুশান্তের সঙ্গে কাটানো এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকার পোস্ট করা এই ভিডিয়ো আরও একবার মনে করিয়ে দিচ্ছে সকলের প্রিয় সেই প্রাণোবন্ত, উচ্ছ্বল, সর্বদা হাসিখুশি থাকা সুশান্তকে। যে ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ”ও কিজি আর আামর সঙ্গে এভাবেই নাচ করতো। সাধারণ, মজার, হাসিখুশি, আমি সুশান্ত এভাবেই মনে রাখতে চাই। তারার সঙ্গে এভাবেই নাচ করে যেও। ভালোবাসা রইল।”

দেখুন সেই ভিডিও

https://www.youtube.com/watch?v=iIg4Tb9cyaI

প্রসঙ্গত, আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। যে ছবিতে সুশান্তের প্রেমিকা কিজি বসুর মায়ের ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আর কিজির বাবার ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্য়ায়।

ছবি মুক্তির আগেও আরও একবার সেই প্রাণোবন্ত প্রিয় সহ অভিনেতার কথা মনে করলেন স্বস্তিকা। তবে শুধু ‘দিল বেচারা’ নয়, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ ছবিতে অভিনয় করেছিলেন সুশান্ত। এটা ছিল সুশান্তের সঙ্গে স্বস্তিকার দ্বিতীয় ছবি।

Check Also

৩০০০ টা’কা জ’মা করে পেয়ে যান ৫০ লক্ষ টাকা লোন, পূরন করুন আপনা’র স্বপ্ন, রইল বিস্তারিত

প্রত্যেকের জীবনে একটা স্বপ্ন থাকে যে নিজের বাড়ি তৈরী করা। কিন্তু স্বপ্ন থাকলেই তো সাধ্য ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *