Breaking News
Home / LIFESTYLE / ভি’ডি’ও পোস্ট করে ক’রোনা আ’ক্রান্তের গু’জব উড়ালেন ড্রিম গার্ল হেমা মালিনী

ভি’ডি’ও পোস্ট করে ক’রোনা আ’ক্রান্তের গু’জব উড়ালেন ড্রিম গার্ল হেমা মালিনী

বর্তমানে দেশের করোনা হটস্পট হয়ে দাঁড়িয়েছে বাণিজ্য নগরী মুম্বই। যেখানে আর এই খুদে শত্রুর হাত থেকে রক্ষা পাচ্ছেন না ফুটপাতবাসী থেকে শুরু করে রাজপ্রাসাদে বসবাসকারী তারকারাও। প্রতিদিন এই বাণিজ্য নগরীতে হাজার হাজার মানুষ সংক্রামিত হচ্ছেন। আর এই ব্যাপকহারে সংক্রমণের কারণে ত্রাসের সৃষ্টি হয়েছে শহর জুড়ে।

শনিবার রাতেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তার পুত্র অভিষেক বচ্চন। করোনা পজিটিভ হয়েছেন আরও এক বর্ষিয়ান অভিনেতা অনুপম খেরের মা সহ পরিবারের চারজন। যদিও বর্তমানে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে বচ্চন পরিবারের ঐশ্বর্য রাই বচ্চন এবং তার মেয়ে আরাধ্যা করোনা আক্রান্ত নিয়ে। অন্যদিকে আবার অভিনেত্রী রেখার বাড়ি সিল করা হয়েছে তার এক নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হওয়ায়। তিনিও টেস্ট করিয়েছেন, তবে এখনও রিপোর্ট আসেনি।

আর এমন সংকটের আবহে আসল খবর ছড়িয়ে পড়ার পাশাপাশি ছড়িয়ে পড়ছে কিছু গুজবও। ছড়িয়ে পড়া এই গুজবের অংশ হিসাবে দুদিন আগে শোনা গিয়েছিল নিতু কাপুর নাকি করোনা আক্রান্ত। তবে তা সম্পূর্ণ গুজব বলে জানান তার মেয়ে ঋধিমা। তিনি জানান তাদের পরিবারের কেউ করোনা আক্রান্ত হননি। আর এই গুজবের অবসান হতে না হতেই রবিবার আরও একটি গুজব ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে গুজব বলা হয় ড্রিম গার্ল হেমা মালিনী করোনা আক্রান্ত হয়েছেন। পাশাপাশি খবর রটে করোনা আক্রান্ত হয়ে তিনি নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন চিকিৎসার জন্য।

তবে এই খবর যে সম্পূর্ণ গুজব তা জানানোর জন্য সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করলেন স্বয়ং ড্রিম গার্ল হেমা মালিনী। সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও আপলোড করে আসল খবর জানানোর পাশাপাশি তার শারীরিক পরিস্থিতি সম্পর্কে সকলকে অবগত করেন।

ভিডিওতে তিনি জানান, “রাধে রাধে, কিছু লোক একটা খবর শুনে বিভ্রান্তির মধ্যে পড়ে গেছেন। কিন্তু কিছু হয়নি। ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় আমি কুশল মঙ্গল রয়েছি।”

Check Also

IPL সহ একবছর সমস্ত ক্রিকেট ম্যাচ বিনামূল্যে দেখতে Jio এর তরফে নিয়ে আসা হল দুর্দান্ত প্ল্যান

ভারতের সবচেয়ে বড় প্রিমিয়ার লিগ আইপিএল 2020 শুরু হচ্ছে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে। এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *