Breaking News
Home / NEWS / বলিউডে করোনার থাবা, করোনা আক্রান্ত অমিতাভ, সিল করা হলো রেখার বাংলো

বলিউডে করোনার থাবা, করোনা আক্রান্ত অমিতাভ, সিল করা হলো রেখার বাংলো

শনিবার রাতে হঠাৎ জানা যায় বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। নিজের করোনা আক্রান্ত হওয়ার ঘটনা জানানোর সময় বিগ বি-র পরিবারের সদস্যদের সম্পর্কে তাঁর এটাই জানা ছিল যে তাদের রিপোর্ট এখনো আসেনি।

তবে কিছুক্ষণ পরেই অমিতাভ পুত্র অভিষেক বচ্চন টুইট করে জানান, তিনি এবং তার বাবা দুজনেই করোনা পজিটিভ হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন। এই ঘটনার পরেই স্তব্ধ হয়ে পড়ে গোটা দেশ। বলিউড শাহেনশাহ এবং তাঁর পুত্রের আরোগ্য কামনা শুরু হয় দেশজুড়ে।

মেগাস্টারকে নিয়ে উদ্বিগ্ন ছিল গোটা দেশ। তবে রবিবার সকাল হতে জানা গেল, মৃদু উপসর্গ থাকলেও অমিতাভের অবস্থা স্থিতিশীল। হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। গতকাল রাতেই মুম্বইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। হাসপাতালের তরফে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, ‘‘অমিতাভ বচ্চনেরের অবস্থা স্থিতিশীল। মৃদু উপসর্গ রয়েছে তাঁর। হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে তাঁকে। শরীর কেমন থাকে, টুইট করে নিজেই তা জানাবেন বলে নিশ্চিত করেছেন তিনি।’’

শনিবার জয়া বচ্চন, ঐশ্বর্যা এবং আরাধ্যারও র‌্যাপিড টেস্ট হয়। তাতে তাঁদের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি মেলেনি। তবে তাঁদের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সোমবার সকালে সেই রিপোর্ট হাতে পেলেই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। কোমর্বিডিটি থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয় বলেও জানা গিয়েছে।

আর যখন অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তখনই আবার খবর আসে বলিউডের আর এক খ্যাতনামা অভিনেত্রী রেখার বাংলা সিল করা হয়েছে করোনা ভয়ে। গ্রেটার মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফ থেকে রেখার বাংলো সিল করা হয়েছে। কারণ হিসেবে জানা গিয়েছে তাঁর বাংলোর এক নিরাপত্তারক্ষী সদ্য করোনা পজিটিভ হয়েছেন। তারপরেই অভিনেত্রী রেখার বান্দ্রার বাংলো সিল করা হয়েছে বলে সূত্রের খবর।

অমিতাভ বচ্চন অভিষেক বচ্চন এবং রেখার বাংলোর এক নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ হওয়ার খবর ছাড়াও শনিবার থেকেই একের পর এক তারকাদের বাড়িতে করোনা হানা দেওয়ার সংবাদ আসছে। ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার চেতন চৌহানও ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে লখনৌ-এর সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে আবার রবিবার সকালে জানা গিয়েছে বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের মা দুলারিদেবীর সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। অন্যদিকে আবার টলিউডের মল্লিক পরিবারে দুদিন আগেই হানা দিয়েছে করোনা। অর্থাৎ দেখা যাচ্ছে করোনা বর্তমানে একের পর তারকাদের বাড়িতে হানা দিচ্ছে। অন্যদিকে রবিবারে রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২৮ হাজার ৬৩৭। আর এরপরেই দেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা হল ৮ লক্ষ ৪৯ হাজার ৫৫৩।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *