Breaking News
Home / NEWS / করোনা আ’ক্রান্ত অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন, দু’শ্চিন্তায় সি’নে-মহল

করোনা আ’ক্রান্ত অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন, দু’শ্চিন্তায় সি’নে-মহল

করোনা আক্রান্ত হলেন অমিতাভ বচ্চন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন। অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন।

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি হওয়ার খবর আসে শনিবার রাতে। এরপর জানা যায় তিনি করোনা আক্রান্ত। করোনা আক্রান্ত হওয়ার খবর তিনি নিজেই তার ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেন। বর্তমানে তিনি ভর্তি রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। তবে তার শারীরিক পরিস্থিতি কেমন তা সম্পর্কে এখনো সেভাবে কিছু জানা যায়নি।

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ট্যুইটারে লেখেন, “আমাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে কোভিড-১৯ পজিটিভ হওয়ায়। এমনটাই জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফ থেকে। আমার পরিবারের সদস্য এবং অন্যান্য কর্মীদেরও টেস্ট করা হয়েছে, তবে এখনো তাদের রেজাল্ট আসেনি।” পাশাপাশি তিনি এদিন ট্যুইটারে তার করোনা পজিটিভ হওয়ার খবর জানানোর পাশাপাশি তিনি অনুরোধ করেছেন, “যে সকল ব্যক্তিরা গত ১০ দিনে তাঁর সান্নিধ্যে এসেছিলেন তারা যেন টেস্ট করিয়ে নেন।”

ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে তিনি ভাল আছেন, ভাল আছেন অভিষেকও, তবু সেলেব থেকে অনুরাগীদের দুশ্চিন্তা কাটছে না কিছুতেই। লকডাউনে বাড়িতেই ছিলেন অমিতাভ। মহারাষ্ট্র সরকারের নিয়ম অনুযায়ী ৬৫ বছরের বেশি বয়সের অভিনেতাদের শুটিং ফ্লোরে যাওয়া যাবে না। কিন্তু তা সত্ত্বেও কী ভাবে করোনা আক্রান্ত হলেন অমিতাভ, তা বুঝতেই পারছেন না তিনি। তবে অমিতাভ শুটে না গেলেও ডাবিংয়ের জন্য বেরতে হয়েছে অভিষেককে।

অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করে প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন , অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে তিনি দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ হওয়ার খবরে দিশেহারা হয়ে পড়েছে গোটা দেশ। এমনিতেই অমিতাভ বচ্চন দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছেন। গত বছর অক্টোবর মাসেই তার শারীরিক অবস্থার অবনতির কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আর এবার এই করোনা পজেটিভ হাওয়াই দুশ্চিন্তায় দেশের কোটি কোটি মানুষ। ট্যুইটারে তার করোনা পজিটিভ হওয়ার বিষয়ে পোস্ট করার পর থেকেই সকলে তার আরোগ্য কামনায় প্রার্থনা শুরু করেছেন।

Check Also

একেই বলে ভালোবাসা! স্ত্রীকে বাঁচাতে গিয়ে শরীরের ৯০ শতাংশ পুড়লো স্বামীর!!!

সং’যুক্ত আরব আমিরাতের দুবাই শহরে বসবাসকারী ৩২ বছর ব’য়সী এক ভারতী’য় নাগরিক নিজের অ্যাপার্টমেন্টে লাগা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *