Breaking News
Home / LIFESTYLE / বৃদ্ধা মহিলাটির পিঠে ৮৫ বছরের পুরানো একটি ব্লাকহেড ছিল, তারপর তা থেকে যা বেড়িয়ে এলো!

বৃদ্ধা মহিলাটির পিঠে ৮৫ বছরের পুরানো একটি ব্লাকহেড ছিল, তারপর তা থেকে যা বেড়িয়ে এলো!

যদিও, আমরা আমাদের স্বাস্থ্যের যত্ন নিতে পছন্দ করি। আমরা একটি প্রধান উপসর্গের কোনো নোটিশ দেখে চিকিৎসকের কাছে দৌড় দি, কিন্তু সাধারণত আমরা শরীরের উপর সঞ্চালিত ছোট পরিবর্তন উপেক্ষা করতে থাকি। ছোটখাট কাশি, মাথাব্যথা, এমনকি ব্লাকহেডের মতো চিহ্ন সাধারণত দেখিই না।

কিন্তু আপনি কি জানেন কিভাবে একটি সামান্য কালো আঁচিল সময়ের সাথে সাথে অসহ্য ব্যাথায় রুপান্তরিত হতে পারে। এই ৮৫ বছর বয়েসী মহিলা তার পিঠের কালো স্পটটি অগ্রাহ্য করেন, তিনি মনে করেন যে এটি একটি তিল, কিন্তু এটা তার কল্পনার বাইরে ছিল।

চর্মরোগ বিশেষজ্ঞের কাছ থেকে জানতে চাইলেন যে এটি কি। দুর্ভাগ্যবশত, ভদ্রমহিলার অন্য কোন বিকল্প ছিল না এটি তার শরীর থেকে নিষ্কাশন করা ছাড়া। বিরাট কালো আঁচিল অপসারণ বিখ্যাত চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ সান্ড্রা লি দ্বারা তা পরিচালিত হয়।

কালো আঁচিল যা তার বয়সের সমান ছিল।এই ভদ্রমহিলা তার চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ সান্ড্রা লির কাছে যান তার কালো আঁচিল নিয়ে যা ৮৫ বছর ধরে উপেক্ষা করা হয়েছে ।এক কষ্টপূর্ণ নিষ্কাশন।বিস্ময়কর বাস্তবতা শুনে বৃদ্ধ মহিলার শরীর ঠান্ডা হয়ে যায়। যদিও ডাক্তার রোগীর এবং তার মেয়ের সাথে হালকা ভাবে কথা বলেন। মধ্যে কথোপকথন স্বন মধ্যে বেশ হালকা হয়, কালো আঁচিল বের করার কষ্ট স্পষ্টলব্ধ হয়।

প্রথমত, জোনের শৃঙ্খলাবদ্ধডাক্তার ব্ল্যাকহেডের চারপাশের এলাকাকে অবশ করে দেয় যাতে এটি তুলে আনা সহজ হতে পারে।এটি নিথর ভাবে বের করে আনা।একবার এলাকাটি অবশ হয়ে গেলে ডাক্তার তার জায়গা থেকে ব্ল্যাকহেড বের করার চেষ্টা করেন। কিন্তু সেটা ভাল কাজ দেয় না।উৎপাটন করা তারপরে, ডাক্তার ট্যুরিজারের সাহায্যে বের করে দিল।

আচ্ছা …হাফওয়ে এক্সট্র্যাকশন এর মাধ্যমে, ব্ল্যাকহেডটি ভাঙ্গা শুরু হয়।অবশেষে …অবশেষে, পুরো ব্ল্যাকহেডটি যত্ন সহকারে বের করা হয়েছিল। এবং এটা বেশ স্থূল লাগছিল।একটি চিহ্ন রেখে যায়।অপসারণের পরে, একটি বড় গর্ত তার জায়গায় ছিল। ডঃ স্যান্ড্রা লি ব্লাকহেড সম্পর্কে ব্যাখ্যা করেছেন, “আমরা তাকে নিকট ভবিষ্যতে আবার দেখতে চাই।”

এটা এত বড়…তিনি আরও বলেন “… এবং তিনি এটির উপস্থিতি পছন্দ করেন না যদি, অথবা যদি এটি পুনরায় ভরাট হয়ে যায়, আমরা সেই সেই স্থানে কিছি সেলাই করে দেবো যাতে জায়গাটি ভরাত হয়ে যায়”

এটা বিশাল না?নিষ্কাশন করার পরে, ডাক্তার রোগীর কাছে এটি দেখাতে চেয়েছিলেন, যিনি ইতিমধ্যেই নিঃস্ব হয়ে ওঠেননি এবং না দেখার সিদ্ধান্ত নিয়েছিলেন।পূর্বে এবং পরে আমরা দেখলাম কিভাবে বড় কালো আঁচিল টি ছিল এবং নিষ্কাসনের পর রোগীর শরীরের উপর কতখানি চিহ্ন রেখে গিয়েছে ।

Check Also

IPL সহ একবছর সমস্ত ক্রিকেট ম্যাচ বিনামূল্যে দেখতে Jio এর তরফে নিয়ে আসা হল দুর্দান্ত প্ল্যান

ভারতের সবচেয়ে বড় প্রিমিয়ার লিগ আইপিএল 2020 শুরু হচ্ছে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে। এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *