Breaking News
Home / LIFESTYLE / অভিনয় ছাড়াও এই ৬ তারকারা নিজের পেশার পাশাপাশি অন্য ব্যবসা চালিয়ে কোটি কোটি টাকা ইনকাম করেন

অভিনয় ছাড়াও এই ৬ তারকারা নিজের পেশার পাশাপাশি অন্য ব্যবসা চালিয়ে কোটি কোটি টাকা ইনকাম করেন

বলিউডের পৃথিবীটি খুব চমকপ্রদ। আমরা সকলেই এই তারাগুলির উচ্ছল জীবনযাত্রায় মুগ্ধ হয়েছি। কারও কাছ থেকে লুকিয়ে নেই যে এই বলিউড তারকাদের সীমাহীন টাকা রয়েছে। এমনকি ফ্লপড তারকারা স্বাচ্ছন্দ্যে তাদের জীবনযাপন করেন। এর একটি কারণ হ’ল অনেক অভিনেতা তাদের অভিনয়ের পেশার পাশাপাশি অন্য ব্যবসা পরিচালনা করেন। এমন পরিস্থিতিতে তাদের অতিরিক্ত আয়ও হয়। এইভাবে, তারা এমনকি ব্যয়বহুল শখগুলি পূরণ করতে সক্ষম হয়।

অজয় দেবগন এখনও ছবিতে খুব সক্রিয় এবং তাঁর সিনেমাগুলিও বক্স অফিসে দুর্দান্ত অভিনয় করে। অজয়ের একটি প্রোডাকশন হাউস রয়েছে যার নাম ‘দেবগন বিনোদন সফটওয়্যার লিমিটেড’। এ ছাড়াও তিনি রোজা গ্রুপের সাথে ভাগ করে ২৫ মেগাওয়াট প্ল্যান্টে অর্থ বিনিয়োগ করেছেন। শুধু তাই নয়, তিনি গুজরাটের সৌর প্রকল্প ‘চার্নাকা’ তেও বিনিয়োগ করেছেন।

সুনীল শেঠির চলচ্চিত্র জীবন খুব সফল হয়েছে। তবে খুব কম লোকই জানেন যে সুনীলও একজন সফল ব্যবসায়ী। সুনীলের নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে যার নাম ‘পপকর্ন বিনোদন’। এর সাথে তিনি তরুণদের জন্য আকর্ষণীয় নাইট ক্লাব এবং রেস্তোঁরাও তৈরি করেছেন। সুনীল নিশ্চয়ই কত টাকা আয় করেছেন তা এ থেকে আপনি অনুমান করতে পারবেন।

অক্ষয় কুমার একজন সফল অভিনেতা হয়েছেন। তিনি আজও প্রধান অভিনেতা হিসাবে অনেকগুলি চলচ্চিত্র করেন। খবরটিও এসেছিল যে তারা সমস্ত অভিনেতার চেয়ে অনেক বেশি শক্তিশালী কর পূরণ করে। সম্ভবত এর একটি কারণ এটিও হতে পারে যে তাঁর অভিনয় বাদে অনেক ব্যবসাও রয়েছে। অক্ষয় তার অনলাইন শপিং চ্যানেল ‘বেস্ট ডিল টিভি’ খুলেছেন রাজ কুন্দরের সাথে শেয়ার করে। এর পাশাপাশি তাঁর নিজের প্রোডাকশন হাউসও রয়েছে ‘হরি ওম এন্টারটেইনমেন্ট’ নামে।

বলিউডের কমন অভিনেত্রী মাধুরী দীক্ষিত তার দুর্দান্ত অভিনয়ের মধ্য দিয়ে দুর্দান্ত নৃত্যের জন্যও পরিচিত। তার আবেগ অনুসরণ করে তিনি অনলাইনে তার নৃত্য একাডেমিও খুলেছেন।

ববি দেওলের চলচ্চিত্র কেরিয়ার পুরো উত্থান-পতনে পূর্ণ হয়েছে। দীর্ঘ ব্যবধানের পরে, রেস 3 এর মতো একটি চলচ্চিত্র নিয়ে তিনি ফিরে আসার চেষ্টা করেছিলেন, কিন্তু সেই ছবিটিও ফ্লপ হয়েছিল। তবে যারা হার মানেন তাদের মধ্যে ববিও নন। শিগগিরই তাকে ‘হাউসফুল 4’ তে দেখা যাবে। অভিনয় ছাড়াও ববিও একজন ভাল ডিজে মাস্টার। তিনি এটি 2016 সালে দিল্লির একটি নাইট ক্লাব দিয়ে শুরু করেছিলেন।

অর্জুন কাপুরের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় থাকা মালাইকা অরোরাও এক পাশে ব্যবসা করেন। মালাইকা কেবল বলিউডে আইটেম ডান্সের অফার পান। তিনি কোনও ছবিতে অভিনেত্রী হিসাবে উপস্থিত হন না। তবে তা সত্ত্বেও, তাঁর জীবনযাত্রাটি বিলাসবহুল। আসলে, মালাইকা বিপাশা বসু এবং সুজান খানের সাথে একটি ফাংশন সম্পর্কিত ওয়েবসাইট খোলেন। এই ওয়েবসাইটটির নাম ‘দ্য লেবেল লাইফ’।

Check Also

ত্বকের ক্ষত সরিয়ে উজ্বলতা বাড়াবে কলাপাতা, জেনেনিন কিভাবে

গাছ নানাভাবে মানুষের উপকার করে। ফল, ফুল, কাঠ, অক্সিজেন ওছায়া- এ সবকিছুই আমরা গাছ থেকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *