Breaking News
Home / VIRAL / সু’শান্তকে শ্রদ্ধা জানিয়ে তারই ছবির গান গেয়ে নেট দুনিয়া কাঁপালেন কিশোর, ভিডিও ভাইরাল

সু’শান্তকে শ্রদ্ধা জানিয়ে তারই ছবির গান গেয়ে নেট দুনিয়া কাঁপালেন কিশোর, ভিডিও ভাইরাল

১৪ই জুন সুশান্তের ছেড়ে যাওয়ার ঘটনা সকলকে নাড়িয়ে দিয়েছে। পেরিয়ে গিয়েছে ১৭ টা দিন তবুও তাঁর প্রয়া’ণের সত্যতা না জানা অব্দি চুপ হবে না তার ভক্তরা; সোশ্যাল মিডিয়ায় এরকম টাই জানিয়েছেন তারা। দক্ষ অভিনেতার সিনেমার গান গুলি মন ছুঁয়ে যাওয়ার মত ছিল। সুশান্তকে উদ্দেশ্য করে তাঁরই সিনেমার একটি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক কিশোর।

গানটি জনপ্রিয় ছিঁছোরে সিনেমার ‘ খ্যারিয়াত’। অরিজিনাল গানটি গেয়েছেন অরিজিৎ সিং। তবে কিশোরটির গাওয়া গানটিও বেশ ভাইরাল হয়েছে। ছেলেটির গলার সুর ভীষণ ভাবে আকৃ’ষ্ট করেছে শ্রোতাদের। প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স এবং শেয়ার হচ্ছে ঝড়ের গতিতে।

কিশোরের গলায় সুশান্তের ছবির এই গানের ভিডিও ২৬ জুন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। ভিডিওটি ফেসবুকে পোস্ট হয় Busy Naki ? নামক একটি ফেসবুক পেজ থেকে। যা পোস্ট করার মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এখনো পর্যন্ত ২০ লাখের ও বেশি মানুষ দেখেছে, সাথে লাইক কমেন্ট ও শেয়ার এর বন্যা বয়ে গেছে।

সুশান্তের এভাবে চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেন না। সুশান্তের অনুরাগীরা কেউ তাকে ভুলে যেতে চায় না। তার সৃষ্টি, তার কাজ, স্বপ্ন সব কিছুর জন্য মানুষ তাকে আজীবন মনে রাখবেন। তৈরি হতে চলেছে সুশান্তের নামের একটি ফাউন্ডেশন যা সাধারণকে সাহায্য করবে।

দেখুন সেই ভিডিও-

𝐒𝐔𝐒𝐇𝐀𝐍𝐓 𝐚𝐥𝐰𝐚𝐲𝐬 𝐚𝐥𝐢𝐯𝐞 𝐢𝐧 𝐨𝐮𝐫 𝐡𝐞𝐚𝐫𝐭❤

𝐒𝐔𝐒𝐇𝐀𝐍𝐓 𝐚𝐥𝐰𝐚𝐲𝐬 𝐚𝐥𝐢𝐯𝐞 𝐢𝐧 𝐨𝐮𝐫 𝐡𝐞𝐚𝐫𝐭❤

Posted by Busy Naki? on Friday, June 26, 2020

Check Also

মা’তাল স্বা’মীকে দ’ড়ি দিয়ে বেঁ’ধে শু’টিয়ে লা’ল করে দিলো স্ত্রী, তু’মুল ভাই’রাল ভি’ডিও

আমাদের দেশে মহিলাদের উ’পর নানারকম অ’ত্যা’চারের কথা হামে’শাই শোনা যায়। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় (Social ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *