Breaking News
Home / VIRAL / অন’লাইনে ৩০০ টাকার জিনিস অ’র্ডার করে পেলেন ১৯,০০০ টা’কার সামগ্রী!

অন’লাইনে ৩০০ টাকার জিনিস অ’র্ডার করে পেলেন ১৯,০০০ টা’কার সামগ্রী!

অনলাইনে অর্ডার করা হয়েছে ভালো জিনিস কিন্তু পরিবর্তে পাওয়া গেছে ছেঁড়া ফাটা জিন্স! এমন নজির বহুবার দেখা গেছে। ভালো জিনিসের অর্ডার করে গ্রাহকরা খারাপ জিনিস পাচ্ছেন এরকম অভিযোগ বারবার শোনা যায়। কিন্তু এবার বিষয়টা একেবারে উল্টো হলো। এক ভদ্রলোক মাত্র ৩০০ টাকার ক্রিম অর্ডার করে ১৯,০০০ টাকা দামের উপহার পেলেন ভুল করে।

পুনের বাসিন্দা গৌতমের সাথে এমনটা হয়েছে। হ্যাঁ,৩০০ টাকার ক্রিম অর্ডার করেছিলেন তিনি। তার বদলে তিনি পেলেন ১৯,০০০ টাকা দামের নামী সংস্থার ইয়ার বার্ডস। সাথে আবার সাবান গুঁড়োর প্যাকেটও।

সঙ্গে সঙ্গে গৌতম বাবু অ্যামাজনের কাস্টমার কেয়ারে ফোন করেন এবং জানান ভুল জিনিস ডেলিভারি হয়ে গেছে, আর তা যেন তারা ফেরত নিয়ে যায়। কিন্তু অ্যামাজনের তরফ থেকে বলা হয়, এই অর্ডার নন-রিফান্ডেবল। তাই এই অর্ডারটি বদলানো যাবে না। এমনকি গৌতম বাবুর ৩০০ টাকাও রিফান্ড করে দেওয়া হয়।

৩০০ টাকার জিনিস অর্ডার করে ১৯,০০০ টাকার উপহার এমন ঘটনা সচরাচর দেখা যায় না। তাই পুরো বিষয়টি জানিয়ে ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন গৌতম বাবু। অনেকেই এই পোস্টে স্যাড রিয়েক্ট দিয়ে জানিয়েছে ‘তাদের সাথে কেন অ্যামাজন এমন করেনা!’

সত্যি এত কাল এত রকম অভিযোগ এসেছে অ্যামাজনের বিরুদ্ধে, এক জিনিস অর্ডার করে অপর জিনিস আসার কথা বারবার বলা হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় ভালো জিনিস অর্ডার করে খারাপ জিনিস পাওয়া যায়। কিন্তু এই ঘটনা সত্যিই নজিরবিহীন।
গৌতম বাবুর ভাগ্য দেখে সত্যিই হিংসা হয়।

Check Also

জন্মের পরই চিকিৎসকের মাস্ক ধরে টান নবজাতকের, ফের ভাইরাল ছবি!

জন্মের পরই চিকিৎসকের মাস্ক ধরে টান দিচ্ছে এক নবজাতক। যদিও ছবিটা পুরনো, কিন্তু নতুন করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *