Breaking News
Home / NEWS / সুশান্তের মৃ`ত‍্যুর পর সরব জারিন খান, নাম না করেই ক্ষোভ উগরে দিলেন সলমনের প্রাক্তন বান্ধবী

সুশান্তের মৃ`ত‍্যুর পর সরব জারিন খান, নাম না করেই ক্ষোভ উগরে দিলেন সলমনের প্রাক্তন বান্ধবী

এক সপ্তাহ হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃ`ত‍্যুর। গত রবিবার, ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন তিনি। তারপর থেকেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। সুশান্তের মৃ`ত‍্যুর জন‍্য বহু নামজাদা ব‍্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছে নেটজনতা। তাদের মধ‍্যে অন‍্যতম সলমন খান (salman khan)। ইন্ডাস্ট্রির একাধিক ব‍্যক্তিত্বও অভিযোগের তীর ছুঁড়েছেন ভাইজানের দিকে।

এবার নাম না করে সুশান্তের মৃ`ত‍্যু নিয়ে সরব হলেন সলমনের প্রাক্তন বান্ধবী জারিন খান (zareen khan)। সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি পোস্ট করেছেন তিনি। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘আমার মনে প্রচুর প্রশ্ন ঘুরছে। কেন একজন মানুষকে মরে প্রমাণ করতে হবে তার মূল‍্য। কারুর জীবিতকালে কেন তাঁকে সম্মান দেওয়া হয় না, যতটা না তাঁর মৃ`ত‍্যুর পর দেওয়া হয়?’

জারিন আরও লেখেন, ‘যাদের মানুনটার জীবন সম্পর্কে কোনও ধারনা নেই তারা কেন তাঁর মৃত‍্যুর পর সেটা নিয়ে চর্চা করে? কারুর বুদ্ধি বেশি হলে কেন বলা হয় সে মানসিকভাবে সুস্থ নয়? সোশ‍্যাল মিডিয়া কেন এখন সবার সুখ দুঃখ প্রকাশের জায়গা হয়ে উঠেছে? সবাই এত নিষ্ঠুর কেন হয়ে গিয়েছে যে কারুর মৃত‍্যু টাক কামানোর বা টিআরপি বাড়ানোর সুযোগ হিসাবে দেখা হচ্ছে?’

সুশান্তের নাম না করেই বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন জারিন। পোস্টটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এর আগে সলমনের ভাই আরবাজ খানকে দেখা গিয়েছিল এই বিষয়ে সরব হতে। এই সবকিছুকে ‘শয়তানি’র তকমা দিয়েছিলেন সলমনের ভাই আরবাজ খান।

নিজের টুইটার হ‍্যান্ডেলে একটি টুইটে তিনি লেখেন, ‘স্কুলে আমাদের প্রবাদ শেখানো হয়েছিল অলস মস্তিষ্ক শয়তানের কারখানা। তখন বয়স কম ছিল, বুঝতে পারিনি অর্থটা। এখন চারিদিকে যা চলছে তা দেখে বুঝতে পারছি প্রবাদটার অর্থ কতটা’।

তবে নিজের টুইটার হ‍্যান্ডেল লক করে দিয়েছেন আরবাজ। উপরন্তু নাম না নিয়ে কাউকে উদ্দেশ করে এই টুইটটি করেছেন কিনা তাও অস্বীকার করেছেন তিনি।
নেটিজেনরা পাল্টা মন্তব‍্য করেছে, এখন সব অভিযোগের তীর যখন খান পরিবারের দিকেই যাচ্ছে তখন এসব বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন আরবাজ।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *