Breaking News
Home / VIRAL / দুহাতে লেখার মত বিরল প্রতিভা ছিল সুশান্তের!

দুহাতে লেখার মত বিরল প্রতিভা ছিল সুশান্তের!

বিরল প্রতিভার অধিকারী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে দেশ শোকে মূহ্যমান। মাত্র ৩৪ বছরে এই নায়কের আকস্মিক মৃত্যুতে শুরু হয়েছে বিতর্ক। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক উঠে আসছে নানা তথ্য। তাতে দেখা যাচ্ছে বলিউডের অনান্য নায়কদের তুলনায় অনেকটাই আলাদা ছিলেন এই নায়ক। এক ভিন্নধর্মী বিরল প্রতিভার অধিকারী ছিলেন এই সুশান্ত সিং।

পড়াশোনায় অত্যন্ত মেধাবী, ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তেই তৃতীয় বর্ষে ঢুকে পড়েন অভিনয় জগতে। কাই পো চে, ব্যোমকেশ বক্সি এবং সিনেমায় ধোনীর ভূমিকায় অভিনয় করে খুব দ্রুত বলিউডের আকাশে উঠে আসেন সুঠাম, হাস্যময় এই তরুণ নায়ক। এমন এক অভিনেতা যিনি রাতের আকাশে তারা দেখতেন। অবসর সময় কাটাতেন কোয়ান্টাম ফিজিক্সের মতো দূরহ বিষয় নিয়ে চর্চা করে। অনেকের ধারণা ছিল এই বিষয় নিয়ে তিনি গবেষণা করছেন। ভারতীয় দর্শনের সঙ্গে কোয়ান্টাম ফিজিক্সের অন্তর্নিহিত সাদৃশ্যের তুলনা করে পোস্ট করতেন সোশ্যাল মিডিয়ায়। লিখছিলেন চিত্রনাট্য, গান। যা বলিউডের অনান্য অভিনেতাদের সঙ্গে একদমই মেলেনা।

এছাড়াও দুইহাতে সমান তালে লিখতে পারতেন। দক্ষ ছিলেন মিরর রাইটিংয়ের। বিশ্বের মোট জনসংখ্যার মাত্র ১ শতাংশ মানুষ এই বিরল ক্ষমতার অধিকারী। শিখেছিলেন নাচ ও ক্যারাটে। এছাড়াও প্রকাশ পেয়েছে তাঁর ৫০টি আশ্চর্য স্বপ্ন পূরণের কথা। যা প্রমাণ করে তিনি অসাধারণ গুণের অধিকারী ছিলেন।

তাঁর মৃত্যুর কারণ হিসাবে উঠে আসছে নানা তত্ব। যেমন বলিউডে তিনি আউটসাইডার ছিলেন। তিনি শেষ ছয় মাসে ৭টি ছবি হারিয়েছিলেন। বলিউডের বিগ লবি ছিল এই ষড়যন্ত্রের পিছনে। কখনো উঠে আসছে বর্তমান বান্ধবীর সঙ্গে তাঁর সম্পর্ক ভালো ছিলনা। তিনি ভুলতে পারেননি তাঁর পুরনো প্রেমিকাকে। এই ধোঁয়াশা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আরও রহস্যময় করে তুলেছে।

Check Also

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *