Breaking News
Home / VIRAL / করোনা জয় করে নার্সিংহোমেই বিয়ার খেয়ে উদযাপন ১০৩ বছরের বৃদ্ধার

করোনা জয় করে নার্সিংহোমেই বিয়ার খেয়ে উদযাপন ১০৩ বছরের বৃদ্ধার

একশ তিন বছর বয়সী এক নারীকে আক্রমণ করেছিল মারণ ভাইরাস করোনা। সেই ভাইরাসকেই শেষ পর্যন্ত হারিয়ে দিলেন ম্যাসচুসেটসের বাসিন্দা জেনি স্টেনা। আর শুধু হারালেন তাই নয়, করোনা সংক্রমণকে হারিয়ে নার্সিংহোমের বেডে শুয়েই বিয়ার খেয়ে নতুন করে বাঁচাকে উদযাপন করলেন তিনি।

এমন কাণ্ড জেনি করবেন তা বোধহয় কেউ ভাবেনি। কিন্তু নার্সিংহোমের বেডে শুয়ে তিনি সশব্দে বিয়ারের বোতল খুলতেই সকলে বুঝলেন এখনো পুরোদমে জীবনকে উপভোগ করতে চান জেনি।

করোনা আক্রান্ত হওয়ার পরে শতবর্ষ পেরিয়ে যাওয়া জেনিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু মাঝে হঠাত্‍ই একদিন দ্রুত জেনির শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। নার্সিংহোম জানিয়ে দেয়, হয়ত আর বাঁচবেন না বৃদ্ধা।

তখন পরিবারের লোককে বলা হয়, আপনারা শেষবার চাইলে দেখা করে নিতে পারেন। কিন্তু মনের জোরে হেরে জাননি বৃদ্ধা। শেষ পর্যন্ত লড়াই করে জীবনে ফিরে এলেন তিনি। ১৩ মে ঘোষণা করা হলো জেনি করোনা মুক্ত।

আর তারপরেই ঘটেছে এক অবাক কাণ্ড। জেনির সুস্থতার আনন্দে হাসপাতালের কর্মীরা জানতে চান, তিনি করোনা মুক্ত হওয়ার আনন্দে কি খেতে চান? জেনি বলেন, ‘চিল্ড বিয়ার।’ সবাই তো অবাক। তবে হাসপাতাল কর্তৃপক্ষ এনে দেন সেই বিয়ার। বিছানায় শুয়ে বোতলের ছিপি খুলে বিয়ারের বোতলে চুমুক দেন বৃদ্ধ।

Check Also

মেকআপ করলে আলুকেও সুন্দরী লাগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষের জীবনে মনোরঞ্জনের অভাব হয়না। মানুষের অভিনব ট্যালেন্ট হোক বা হাসির কোনো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *