Breaking News
Home / NEWS / আবারও শোকের ছায়া নেমে এলো বলিউডে! চলে গেলেন জনপ্রিয় পরিচালক…

আবারও শোকের ছায়া নেমে এলো বলিউডে! চলে গেলেন জনপ্রিয় পরিচালক…

আবারও শোকের ছায়া নেমে এলো বলিউডে! চলে গেলেনে জনপ্রিয়…. – ফের বলিডডে করোনার থাবা। করোনার মারণ গ্রাসে মা’রা গেলেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক অনিল সুরি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। গত বৃহস্পতিবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীণ এই প্রয়োজক।

বলিউডে একাধিক জনপ্রিয় সিনেমার প্রযোজনা করেছেন তিনি। তাঁর মৃ’ত্যুতে শোকের ছায়া বলিউডে। বলিউডে একের পর এক মৃত্যুর খবরে আ”তঙ্ক।অনিল সুরির পরিবারের তরফে সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, অনিল সুরির অবস্থা ধীরে ধীরে গুরুতর হয়।

এরপরেই প্রথমে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে করোনা আক্রান্ত শুনে ভর্তি নিতে অস্বীকার করা হয় বলে অভিযোগ পরিবারের। এরপর সেখান থেকে হিন্দুজার মতো নামি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁরাও হসপিটালে ভর্তি নিতে চায়নি বলে অভিযোগ।

হিন্দুজা হাসপাতালের তরফে বলা হয়, কোনও বেড খালি নেই। এরপর মুম্বইয়ের অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে অনিলকে ভর্তি করা হয় বলে জানিয়েছেন অনিলের ভাই। তিনি আরও জানান, একের পর এক হাসপাতালে ঘোরার কারণে দাদার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে।

দেওয়া হয় ভেল্টিলেটর। এরপর গত বৃহস্পতিবার অনিলের মৃ’ত্যু হয় বলে জানিয়েছেন তাঁর ভাই। শুক্রবার সন্ধেবেলা সুরি পরিবারের চার জন সদস্যর উপস্থিতিতে অনিলের শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর পরিবারের সবাইকেই পিপিকিট পরতে হয়েছিল।কর্মযোগ, সহ একাধিক জনপ্রিয় সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন অনিল সুরি। প্রসঙ্গত,

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রয়াত গায়ক-সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মা। সোমবার প্রয়াত হয়েছেন ওয়াজিদ। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, কিডনিতে ইনফেকশন ছিল ওয়াজিদের। কোভিড ১৯-এও আক্রান্ত হয়েছিলেন তিনি। যদিও হিন্দুস্থান টাইমস-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয় তাঁর।

হাসপাতালে ছেলের সঙ্গে ছিলেন ওয়াজিদের মা-ও। একের পর এক দুঃসংবাদে ২০২০ সাল ক্রমেই দুঃসহ হয়ে উঠছে। কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা বাসু চ্যাটার্জির মৃ’ত্যুর পর মারা গেলেন খ্যাতিমান প্রযোজক অনিল সুরি। গত বৃহস্পতিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ভারতের সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়,

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মা’রা গেছেন ৭৭ বছর বয়সী প্রযোজক অনিল সুরি। বার্তা সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে। খ্যাতিমান বলিউড তারকা রাজ কুমার-রেখা অভিনীত ছবি ‘কর্মযোগী’ ও রাজ কুমার, সুনীল দত্ত, ধর্মেন্দ্র, কামাল হাসান ও হেমা মালিনী অভিনীত ‘রাজ তিলক’ ছবি প্রযোজনা করেন অনিল সুরি।

তাঁর ভাই প্রযোজক রাজীব সুরি জানান, ২ জুন শ্বাসকষ্ট শুরু হলে তাঁর অবস্থা খারাপ হতে থাকে। তাঁকে দ্রুত শীর্ষস্থানীয় হাসপাতাল লীলাবতি ও হিন্দুজা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু বেড না থাকায় তাঁকে ভর্তি করতে অস্বীকৃতি জানায়। বুধবার রাতে তাঁকে অ্যাডভান্সড মিউনিসিপ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি কোভিড-১৯ আ’ক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তারা বিপদের আশঙ্কার কথা জানায় এবং তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়। তিনি সন্ধ্যা ৭টার দিকে মা’রা যান,’ পিটিআইকে বলেন রাজীব। খ্যাতিমান এই প্রযোজকের শেষকৃত্য সম্পন্ন হয়েছে গতকাল শুক্রবার (৫ জুন)। করোনাভাইরাস দুর্যোগের কারণে সেখানে পরিবারের মাত্র

চারজন সদস্য অংশ নেন বলে পত্রপত্রিকার খবর। বাসু চ্যাটার্জি পরিচালিত ‘মঞ্জিল’ ছবিটি প্রযোজনা করা রাজীব সুরি জানান, একই দিনে তাঁর ভাই ও পরিচালক বাসু চ্যাটার্জির চলে যাওয়া অপূরণীয় ক্ষতি। অনিলের ভাই, চলচ্চিত্র প্রযোজক রাজীব জানিয়েছেন,

“গত ২ জুন থেকে জ্বর হয়েছিল দাদার। শারীরিক অবস্থা ক্রমশ অবনতি হতে শুরু হয়। বৃহস্পতিবার তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন”। রাজীবের অভিযোগ, “তাঁকে দু’টি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু লীলাবতী এবং হিন্দুজার মতো দুই হাসপাতাল তাঁকে ভরতি নিতে অস্বীকার করে”।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *