Breaking News
Home / LIFESTYLE / বনি কাপুরের দুই স্ত্রীর মৃত্যুতেই অদ্ভুত সংযোগ, শ্রীদেবীর মৃত্যুই তা প্রমাণ করেছিল …

বনি কাপুরের দুই স্ত্রীর মৃত্যুতেই অদ্ভুত সংযোগ, শ্রীদেবীর মৃত্যুই তা প্রমাণ করেছিল …

শ্রীদেবীর আকষ্মিক মৃত্যু এক কথায় সকলকেই চমকে দিয়েছিল। তাঁর মৃত্যু সংবাদ প্রকাশ্যে আসা মাত্রই ভেঙে পড়েছিলেন সকলেই। সুস্থই ছিলেন অভিনেত্রী। তবে কী এমন ঘটেছিল সেদিন বন্ধ দরজার ভেতর, তা আজও রহস্য। তবে কোথাও গিয়ে যেন একই পরিস্থিতির মুখে মৃত্যু হয়েছিল বনি কাপুরের দুই স্ত্রীর।

বনি কাপুর প্রথমে বিয়ে করেছিলেন মোনা কাপুরকে। তাঁদের ছিল দুই সন্তান। তেরো বছর সংসার করার পর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তাদের পক্ষের প্রথম সন্তান ছিলেন অর্জুন কাপুর।

বিবাহ বিচ্ছেদেরপর থেকেই স্বাস্থ্যের অবস্থার অবনতী ঘটছি মোনা কাপুরের। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এমনই সময় অর্জুন কাপুরের বলিউডে ডেবিউ করার সুযোগ আসে। তাঁর ছবি মুক্তির ঠিক দুমাস আগেই প্রয়াত হন মোনা কাপুর।

ঠিক তার ছয় বছর পর একই পরিস্থিতির শিকার হন জাহ্নবী কাপুর। শ্রীদেবী ছিলেন বেশ ভালোই, স্বাস্থ্যে তেমন কোনও বড় সমস্যা দেখা যায়নি। তিনি দুবাইয়ে গিয়েছিলেন নিমন্ত্রণ রক্ষা করতে।

তার কয়েকদিনের মধ্যেই বলিউডে ডেবিউ করার কথা ছিল জাহ্নবীর। কাজ চলছিল ধড়ক ছবির। শ্যুটিং ছিল প্রায় শেষের পথে। এমনই সময় খবর এসেছিল শ্রীদেবীর প্রয়াণের। জাহ্নবীর প্রথম ছবিও দেখা হল না শ্রীদেবীর।

এ যেন ইতিহাস আরও একবার সামনে উঠে এসেছিল। অর্জুন কাপুরের সঙ্গে ঘটা ঘটনাই যেন আবারও ঘটেছিল জাহ্নবীর সঙ্গে। প্রথম ছবির প্রিমিয়ারে অর্জুনের পাশে ছিলেন না তাঁর মা, জাহ্নবীও পাশে পাননি তাঁর মাকে।

বনি কাপুরের দুই সন্তানের প্রথম ছবিই দেখতে পাননি তাঁর দুই পক্ষের স্ত্রী, ফলে এক অদ্ভুত সংযোগ থেকেই যায় এই দুই মৃত্যু ঘিরে।

Check Also

IPL সহ একবছর সমস্ত ক্রিকেট ম্যাচ বিনামূল্যে দেখতে Jio এর তরফে নিয়ে আসা হল দুর্দান্ত প্ল্যান

ভারতের সবচেয়ে বড় প্রিমিয়ার লিগ আইপিএল 2020 শুরু হচ্ছে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে। এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *