Breaking News
Home / NEWS / স্বাস্থ্যবিধি না মেনেই ত্রাণ বিলি সালমানের!

স্বাস্থ্যবিধি না মেনেই ত্রাণ বিলি সালমানের!

ভারতে করোনা নিয়ে সচেতনতামূলক প্রচার সবচেয়ে বেশি বোধহয় করেছেন সুপারস্টার সালমান খানই। এ বিষয়ে প্রায়ই কোনও না কোনও পোস্ট করছেন, এমনকি নিজে গানও গেয়েছেন। পাশাপাশি দুঃস্থ মানুষদের জন্য সাহায্য করে যাচ্ছেন। এই তারকার মাধ্যমেই এবার হয়ে গেল বড়সড় ভুল।

সম্প্রতি তিনি তাঁর পানভেলের ফার্ম হাউসের থেকে ওই এলাকার গরীব মানুষদের জন্য ত্রাণসামগ্রী বিলি করার কাজ করেছেন। একাধিক পণ্যবোঝাই গাড়ি, ট্রাক্টরে করে অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছে দিয়েছেন তিনি। আর এই জিনিসগুলি যখন তিনি গাড়িতে ভরছিলেন তখন বাকি সদস্যরা ‘হিউম্যান চেন’ করেছিলেন।

তবে সমস্যা হচ্ছে তাঁদের কারোর হাতে যেমন গ্লাভস ছিল না, তেমনই ছিল না মুখে মাস্ক। এমনকি সামাজিক দুরত্বেরও কোনও বালাই ছিল না।

ফলে ভিডি্ওটি প্রকাশ্যে আসতেই হিতে বিপরীত হয়।সালমান খানকে নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

এই ত্রান সামগ্রীর জন্য সালমানের পাশাপাশি তাঁর বর্তমান প্রেমিকা ইউলিয়া, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজসহ একাধিক তারকাই অনুদান দিয়েছিলেন। কিন্তু সেসব নিয়ে নেটিজেনদের চিন্তা নেই। সকলেই শুধু ভাইজানের খুঁত ধরতেই ব্যস্ত।

এমন অবস্থায় আসরে নামলেন ইউলিয়া।

তিনি বলেন, আমরা গত সাত সপ্তাহ ধরে এই গেস্ট হাউসে নিজেদের আইসোলেড করে রেখেছিলাম। ফলে এইসব বিভ্রান্তিমূলক পোস্ট করা বন্ধ করুন। আমরা স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *