Breaking News
Home / NEWS / কোলে ফুটফুটে সন্তান, মা হলেন কোয়েল

কোলে ফুটফুটে সন্তান, মা হলেন কোয়েল

টলিউডে খুশির খবর। মা হলেন টলি নায়িকা কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোরবেলা পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মা হন কোয়েল। এর আগে রবিবারই বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কোয়েল।

চিকিৎসকেরা জানিয়েছেন এখন ভালো আছেন কোয়েল ও তাঁর সন্তান। তবে সন্তানের কী নাম রাখবেন তা এখনও প্রকাশ করেননি নিসপাল সিং বা কোয়েল। নাতি হওয়ার আবেগে ভাসছেন দাদু রঞ্জিত মল্লিকও। একটি সংবাদ মাধ্যমের কাছে স্বাক্ষাৎকার দেওয়ার সময় নিজের উচ্ছ্বাস চেপে রাখেননি তিনি। তিনি বলেছেন, এর থেকে ভাল খবর আর কিছুই হতে পারে না।

নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। স্বামী নিশপাল সিং রানের সঙ্গে একটি কার্ডে ছবি দিয়ে কোয়েল লেখেন, এক নতুন জীবনের হৃদস্পন্দন শুনছি আমার ভিতরে। গ্রীষ্মেই আসছে আমাদের সন্তান। আমরা অপেক্ষা করছি।

প্রসঙ্গত, শেষ সাগরদ্বীপে যকের ধন ছবিতে দেখা গিয়েছে কোয়েলকে। সেই ছবিতে এক চিকিৎসকের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তীও। ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করেছে।

এর আগে ২০১৯-এর পুজোর সময়ে মুক্তি পায় মিতিন মাসি। টলি পাড়ায় প্রথম কোনও মহিলা গোয়েন্দার চরিত্রে অভিনয় করেন কোয়েল। দর্শকরা প্রশংসা করেছেন তাঁর অভিনয়ের।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *