Breaking News
Home / NEWS / হৃতিকের শালিকার বাড়িতে করোনা আতঙ্ক, কর্মীর শরীরে কোভিড ১৯

হৃতিকের শালিকার বাড়িতে করোনা আতঙ্ক, কর্মীর শরীরে কোভিড ১৯

করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে অভিনেতা হৃতিক রোশনের শালিকা তথা সুজানের বোন ফারহা খান আলি। সম্প্রতি টুইট করে পেশায় জুয়েলারি ডিজাইনার ফারহা জানান, তাঁরই বাড়ির এক কর্মীর কোভিড ১৯ পজিটিভ ধরা পড়েছে। আর তার পর থেকেই করোনা আতঙ্কে দিন কাটছে তাঁদের। যদিও ওই পরিবারের প্রত্যেকেরই সোয়াব পরীক্ষা করা হয়েছে এবং প্রত্যেকেই সেলফ আইসোলেশনে আছেন বলে জানান ফারহা।

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানেরো বোন লিখছেন, ভাইরাসটির থেকে তার খবর আরও তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে। আমার বাড়িরই এক কর্মীর কোভিড ১৯ ধরা পড়েছে এবং তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে। বাড়ির সকলেরই পরীক্ষা করা হয়েছে কোভিড ১৯। আর সবাই এখন কোয়ারেন্টাইনে থাকছে। প্রত্যেকেই সাবধানে ও সতর্ক রয়েছে। এই খারাপ সময় কেটে যাবে।

এই টুইটের রিপ্লাইতে অভিনেত্রী পূজা বেদী লিখছেন, সবাই এই দুঃসময় পার করবে। সতর্ক থাকো এবং ইতিবাচক ভাবো। অনেক ভালোবাসা তোমায়। এই দুঃসময় কাটবে। অভিনেত্রী তথা গায়িকা সোফি চৌধুরীও সেই টুইটে লিখেছেন, আশা করছি তোমরা সবাই ভালো আছো। অনেকেই ফারহাকে মনের জোর বাড়ানোর বার্তা দেন।

প্রসঙ্গত, হৃতিকের সঙ্গে কয়েক বছর আগেই বিবাহ বিচ্ছেদ হয় সুজানের। কিন্তু নিজেদের বন্ধুত্বে কোনও আঁচ লাগতে দেননি সুজান ও হৃতিক। তাই লকডাউনে হৃতিকের সঙ্গেই থাকছেন সুজান। যাতে এই সময়ে তাঁদের দুই সন্তান রেহান ও হৃদান মা বাবাকে একসঙ্গে পায়। হৃতিক তাই প্রাক্তন স্ত্রীর প্রশংসা করে বলেছেন, সুজান খুবই বোঝদার। বাবা হিসেবে এই লকডাউনে আমার সন্তানদের থেকে দূরে থাকার কথা আমি কল্পনাও করতে পারি না।

Check Also

একেই বলে ভালোবাসা! স্ত্রীকে বাঁচাতে গিয়ে শরীরের ৯০ শতাংশ পুড়লো স্বামীর!!!

সং’যুক্ত আরব আমিরাতের দুবাই শহরে বসবাসকারী ৩২ বছর ব’য়সী এক ভারতী’য় নাগরিক নিজের অ্যাপার্টমেন্টে লাগা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *