Breaking News
Home / VIRAL / সন্তানের নাম ‘স্যানিটাইজার’ রাখলেন করোনায় চিন্তিত বাবা-মা

সন্তানের নাম ‘স্যানিটাইজার’ রাখলেন করোনায় চিন্তিত বাবা-মা

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনা আতঙ্ক। এমন পরিস্থিতিতে যেসব বাচ্চা জন্মগ্রহণ করেছে তাদের অনেকেরই নাম রাখা হয়েছে ‘করোনা’, ‘কভিড’, লকডাউন ইত্যাদি। তবে এবার এক নবজাতকের নাম রাখা হয়েছে ‘স্যানিটাইজার’।

ভারতের উত্তরপ্রদেশের সাহারানপুরে জন্ম হয়েছে এই বাচ্চাটির। রবিবার সাহারানপুরের বিজয় বিহারের বাসিন্দা মণিকা সিং এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ছেলের জন্মের পরই মণিকার স্বামী ওমবীর সিং ঘোষণা করেন সন্তানের নাম রাখবেন ‘স্যানিটাইজার’।

ওমবীর সিংয়ের কথায়, সারা দেশে ত্রাস ছড়িয়েছে করোনা। এর থেকে বাঁচার উপায় খুঁজতে গেলে সবার প্রথমে আসে স্যানিটাইজারের নাম। এই স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার রাখলেই ভাইরাসের হাত থেকে মুক্তি পাওয়া যাবে। তাই এমন গুরুত্বপূর্ণ জিনিসের নামে ছেলের নামকরণ করেছি।

মণিকা জানিয়েছেন, তার স্বামী ওমবীর ছেলের নাম ঘোষণা করতেই হেসে ওঠেন হাসপাতালের সকল নার্স ও ডাক্তাররা। পরবর্তীতে ছেলের নাম বদল করবেন নাকি এই নামই থাকবে সে ব্যাপারে অবশ্য এখনো কিছু মনস্থির করেনি সিং পরিবার। আপাতত মা ও সদ্যোজাত সুস্থ রয়েছে।

এর আগে গোরক্ষপুরে এক কন্যাসন্তানের জন্ম হয়েছিল। তার পরিবার সদ্যোজাতর নাম রেখেছিল ‘করোনা’। লকডাউনের সময় জন্ম হওয়া আর এক পুত্রসন্তানের নাম রাখা হয়েছে ‘লকডাউন’। এছাড়াও দেশটির রায়পুরের এক দম্পতি তাদের যমজ সন্তানের নাম রেখেছেন করোনা এবং কভিড। ছেলের নাম কভিড আর মেয়ের নাম করোনা রেখেছেন তারা।

Check Also

মা’তাল স্বা’মীকে দ’ড়ি দিয়ে বেঁ’ধে শু’টিয়ে লা’ল করে দিলো স্ত্রী, তু’মুল ভাই’রাল ভি’ডিও

আমাদের দেশে মহিলাদের উ’পর নানারকম অ’ত্যা’চারের কথা হামে’শাই শোনা যায়। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় (Social ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *