Breaking News
Home / NEWS / ৩ মে পর্যন্ত কোনও যাত্রী পরিষেবা নয় রেলে…

৩ মে পর্যন্ত কোনও যাত্রী পরিষেবা নয় রেলে…

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘোষণার পর যাত্রী পরিষেবা বন্ধ রাখার কথা জানিয়ে দিল রেল। মঙ্গলবার সকালে জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে প্রধানমন্ত্রী লকডাউন বাড়ানোর ঘোষণা করেছেন। এরপরই সিদ্ধান্ত জানাল রেল কর্তৃপক্ষ।

৩ মে পর্যন্ত বন্ধ রাখা হচ্ছে সমস্ত যাত্রী পরিষেবা। বন্ধ থাকবে সব প্রিমিয়াম ট্রেন, মেল ট্রেন, সাব আর্বান ট্রেন, কলকাতা মেট্রো ও কোঙ্কন রেলওয়ে।

করোনা ভাইরাস সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে সেই জন্যে ১৪ এপ্রিল পর্যন্ত সমস্ত ট্রেন চলাচল দেশজুড়ে বন্ধ রাখা হয়েছিল আগেই। স্বাভাবিক ভাবেই কবে পরিষেবা আবার চালু হবে তা নিয়ে চিন্তায় ছিলেন অনেকেই৷

এদিকে IRCTC ওয়েবসাইট খোলা রয়েছে, যেখান থেকে যাত্রীরা ১৫ এপ্রিল থেকে ট্রেনের বুকিং করছেন বলে জানা জানা গিয়েছিল। যদিও রেল জানিয়ে দিয়েছিল যে, ১৫ এপ্রিল থেকে যাঁরা বিভিন্ন দূরপাল্লার ট্রেনের টিকিট কেটে রাখছেন, ট্রেন বাতিল হলে টিকিটের টাকা সরাসরি ফেরত চলে যাবে তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে।

২১ মার্চ কেন্দ্র লকডাউনের নির্দেশ দেওয়ার পরই, এই দিনগুলির জন্য টিকিট বুকিং বন্ধ হয়ে যায়। তবে ১৪ এপ্রিলের পরের মেল, এক্সপ্রেস, ইন্টারসিটি ট্রেনগুলির টিকিট পাওয়া যাচ্ছিল অন-লাইনে৷

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *