Breaking News
Home / NEWS / করোনা রুখতে দেশবাসীর কাছে কাতর আবেদন করলেন বিরাট কোহলি।

করোনা রুখতে দেশবাসীর কাছে কাতর আবেদন করলেন বিরাট কোহলি।

দেশজুড়ে দিনের পর দিন করোনা আতঙ্ক বেড়েই চলেছে, সেই সঙ্গে প্রাণ হারাচ্ছেন অনেক মানুষ। সেই জন্য করোনা ভাইরাস আটকাতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশজুড়ে 21 দিনের লকডাউন ঘোষণা করেছেন। এর ফলে এই মুহূর্তে স্তব্ধ হয়ে রয়েছে পুরো দেশ, বন্ধ হয়ে রয়েছে দেশের সব কিছুই। এমন পরিস্থিতিতে দেশের মানুষ যাতে কোনো ভাবেই ধৈর্য না হারান, কোনো ভাবেই যাতে এই লকডাউনকে হালকা হবে না নেয় তার জন্য দেশের জনগণকে সচেতন করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

এর আগে বেশ কয়েকবার স্ত্রী অনুষ্কা শর্মা কে নিয়ে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিতে দেখা গিয়েছিল ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে। তবে এবার তিনি একাই এগিয়ে এলেন এক ভিডিও বার্তায় বিরাট কোহলি বলেছেন আমি বিরাট কোহলি বলছি, আজ আমি দেশের ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে নয় দেশের একজন সাধারণ নাগরিক হিসেবে দেশের মানুষের কাছে কাতোর অনুরোধ করছি। কেউ এই লকডাউনকে হালকা ভাবে নেবেন না, অনেক মানুষকে দেখা যাচ্ছে তারা দল বেঁধে রাস্তাঘাটে বের হচ্ছেন। তাদের উদ্দেশ্যে আমার একটাই কথা এই লড়াই কারোর একার নয়, এই লড়াই আপামর ভারতবাসীর। তাই কারফিউ এর সমস্ত নিয়মকানুন মেনে সকলে বাড়িতেই থাকুন।

করোনা ভাইরাসের ব্যাপারে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি যে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন সেই সিদ্ধান্তকে পুরোপুরিভাবে সমর্থন জানিয়েছেন বিরাট কোহলি। আর প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে ভারতবাসীর কাছে বিরাট কোহলি আবেদন করেছেন সকলে বাড়িতে থাকুন, কেউ বাড়ি থেকে বেরোবেনা না, তবেই একমাত্র আমরা এই যুদ্ধে জয়ী হব।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *