Breaking News
Home / NEWS / এক রাজ্যে করোনায় আক্রান্ত ১০২ জনের ১০০ জনেরই নিজামুদ্দিন যোগ, থর-হরি কম্প অবস্থা

এক রাজ্যে করোনায় আক্রান্ত ১০২ জনের ১০০ জনেরই নিজামুদ্দিন যোগ, থর-হরি কম্প অবস্থা

একদিনেই ১০২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তামিলনাড়ুতে। যাদের মধ্যে ১০০ জনেরই নিজামুদ্দিন যোগ রয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই নতুন করে আতঙ্ক ছড়িয়েছে তামিলনাড়ুতে। এই মুহূর্তে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার মোট সংখ্যার নিরিখে দেশের রাজ্যগুলির মধ্যে দ্বিতীয় স্থানে উঠে এসেছে তামিলনাড়ু। এখনও পর্যন্ত তামিলনাড়ুতে ৪১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার তামিলনাড়ুতে নতুন করে ১০২ জন মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হন। তাঁদের মধ্যে ১০০ জনের সঙ্গেই দিল্লির নিজামুদ্দিনের ধর্মীয় জমায়েতের যোগ রয়েছে বলে জানা গিয়েছে। নতুন করে এই ১০২ জনের শরীরে একইদিনে করোনার সংক্রমণ ধরা পড়ায় এক ধাক্কায় তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১১। যা দেশের মধ্যে দ্বিতীয়। তামিলনাড়ুর আগে রয়েছে শুধু মহারাষ্ট্র। যেখানে এখনও পর্যন্ত ৪৯০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তামিলনাড়ু প্রশাসন সূত্রে জানা গিয়েছে, গোটা রাজ্য়ে ৩৮৬৪-এর লালারস পরীক্ষা হয়েছে। এখনও পর্যন্ত ৪১১ জনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে। ২৭৮৯ জনের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রায় ৫০০ জনের কাছাকাছি মানুষের টেস্ট রিপোর্ট এখনও মেলেনি। চলতি সপ্তাহের বুধবারে তামিলনাড়ুতে ১১০টি করোনা পজিটিভ কেস রিপোর্ট এসেছিল। বৃহস্পতিবার সেরাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা একটু কমেছিল। ওই দিন গোটা রাজ্যে ৭৫ জন নতুন করে আক্রান্ত হয়েছিলেন। ঠিক তার পরের দিনই অর্থাৎ শুক্রবারেই করোনা পজিটিভের সংখ্যা আরও ১০২ জন বেড়ে গিয়েছে।

এদিকে, করোনা আক্রান্তের সংখ্যা রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ায় একাধিক সতর্কতামূলক পদক্ষেপ করছে তামিলনাড়ু সরকার। ইতিমধ্যেই করোনা আক্রান্তদের সংস্পর্শে যাৎা এসেছেন তাঁদের চিহ্নিত করার কাজ চলছে যুদ্ধকালীন তৎপরতায়। এব্যাপারে পুলিশকে সঙ্গে নিয়ে যথোপযুক্ত পদক্ষেপ করছে রাজ্য স্বাস্থ্য দফতর। আক্রান্তদের সংস্পর্শে আসা শতাধিক মানুষকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Check Also

একেই বলে ভালোবাসা! স্ত্রীকে বাঁচাতে গিয়ে শরীরের ৯০ শতাংশ পুড়লো স্বামীর!!!

সং’যুক্ত আরব আমিরাতের দুবাই শহরে বসবাসকারী ৩২ বছর ব’য়সী এক ভারতী’য় নাগরিক নিজের অ্যাপার্টমেন্টে লাগা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *