Breaking News
Home / VIRAL / টাকা দিয়ে নাক মুছে ভাইরাল! গ্রেফতার করল পুলিশ…

টাকা দিয়ে নাক মুছে ভাইরাল! গ্রেফতার করল পুলিশ…

করোনার করাল গ্রাসে আক্রান্ত গোটা দুনিয়া। বিশ্বজুড়ে কান পাতলেই শোনা যাচ্ছে চারিদিকে মানুষের ত্রাহি-ত্রাহি রব। তবুও কিছুতেই নিস্তার মিলছে না মারণ এই ব্যাধি থেকে। যার দাপটে ত্রাসে এদেশ ভারতও। করোনাতঙ্ক গোটা দেশজুড়ে। মারণ এই ব্যাধির সংক্রমণ স্টেজ টুতেই থামাতেই বদ্ধপরিকর কেন্দ্র এবং রাজ্য সরকারগুলি। চলছে সারাদেশ জুড়ে লকডাউন। তবুও এখনও সচেতন হতে পারেনি সব মানুষ।

যার ফলে গণধোলাই এমনকি গ্রেফতার সমাজের পক্ষে ক্ষতিকারক এই সমস্ত মানুষ জনদের সবক শেখাচ্ছেন খোদ পুলিশ কর্তারা। সম্প্রতি তেমনই একটি ঘটনা ঘটেছে, করোনা আক্রান্তের সংখ্যায় শীর্ষস্থান অধিকারী মহারাষ্ট্র রাজ্যে।

দেশে যখন করোনা সংক্রামিত রোগীর সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে তখন মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা এক ব্যক্তির একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে রীতিমতো নিন্দার ঝড় বইতে শুরু করে দিয়েছে নেটপাড়ার সদস্যদের মধ্যো।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে, করোনাতঙ্কের মধ্যোই টাকা দিয়ে নিজের নাক-মুখ মুচ্ছেন এক ব্যক্তি। আর এই ভিডিও ভাইরাল হতেই মহারাষ্ট্র পুলিশের রোষানলে পড়েন ওই ব্যক্তি।

এরপরই দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ধরনের বিভ্রান্তি মূলক ভিডিও পোস্ট করায়, ধৃতের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে। যদিও, বর্তমানে পুলিশি হেপাজতেই রয়েছে সে

Check Also

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *