Breaking News
Home / NEWS / করোনা আক্রান্ত টম হ্যাঙ্কস-রিটা উইলসনের স্বাস্থের সর্বশেষ অবস্থা জানালেন তাদের পুত্র…

করোনা আক্রান্ত টম হ্যাঙ্কস-রিটা উইলসনের স্বাস্থের সর্বশেষ অবস্থা জানালেন তাদের পুত্র…

করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন। ভক্তদের তাদের সর্বশেষ স্বাস্থের আপডেট জানিয়েছেন তাদের ছেলে চিট হ্যাঙ্কস। সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা-মায়ের করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করে তিনি বলেন, তাদের চিকিৎসা চলছে। উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই।

চিট বাবা-মায়ের স্বাস্থ্যের আপডেট জানিয়ে টুইটারে একটি ভিডিও বার্তা আপলোড করেছেন, সেখানে ভক্তদের উদ্দেশ্যে তিন বলেছেন, সকলেই প্রার্থনা করুন, এটা সত্য যে আমার বাবা-মা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দুইজনই এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। কারণ সেখানে আমার বাবার একটি ছবির শুটিং চলছিল। আমি এই মাত্র তাদের ফোন পেলাম, তারা উভয়ে ভালো আছেন। তাদের মধ্যে এখনও কোন দুর্বলতা আসেনি, এবং এটা নিয়ে তারা উদ্বিগ্নও নন।

তিনি আরও বলেন, তারা দ্রুত সুস্থ্য হয়ে উঠছেন। তবে অবশ্যই তাদের প্রয়োজনীয় স্বাস্থ্য সতর্কতার মধ্য দিয়ে যেতে হচ্ছে। আমি এটাকে খুব বেশি চিন্তিত হওয়ার মতো কিছু মনে করছি না। আমি সবার উদ্বেগের প্রশংসা করি এবং শুভেচ্ছাকে ধন্যবাদ জানাই। আমি মনে করি তারা দ্রুতই সুস্থ্য হয়ে উঠবেন।

এর আগে,অস্কার জয়ী সেলিব্রেটি অভিনেতা টম হ্যাঙ্কস বুধবার রাতে ইনস্টাগ্রামে এক পোস্টে তাদের করোনায় আক্রান্তের বিষয়টি নিজেই জানিয়েছেন।

ফ্যান-ফলোয়ারদের উদ্দেশ্যে টম লিখেছেন, রিটা ও আমি অস্ট্রেলিয়ায় আছি। আমরা কিছুটা ক্লান্ত বোধ করছি। আমাদের ঠান্ডা লেগেছে এবং শরীর কিছুটা ব্যথাও করছে। রিটার কিছুটা ঠান্ডা লাগছে আবার সেরে যাচ্ছে। জ্বরও আছে হালকা।

এরপরেই স্পষ্ট করে তিনি লিখেছেন, আমরা দু’জনে করোনাভাইরাস পরীক্ষা করিয়েছি। তাতে পজিটিভ দেখা গেছে। অর্থাৎ, তারা করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন।

তিনি আরো লিখেছেন, ঠিক আছে, কিন্তু পরবর্তী করণীয় কী? চিকিৎসকদের পরামর্শ মেনে চলা উচিৎ। জনগণের স্বাস্থ্য এবং নিরাপত্তার কথা বিবেচনা করে আমরা করোনা পরীক্ষা করিয়েছি, পর্যবেক্ষণে রয়েছি, এবং আলাদা থাকছি। সবাইকে নিজেদের যত্ন নেওয়ার কথাও বলেছেন তিনি।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *