Breaking News
Home / VIRAL / উত্তম তনুজার সুপার হিট গান গেয়ে মাতিয়ে দিলো মা মেয়ে, মুহূর্তে ভাইরাল ভিডিও

উত্তম তনুজার সুপার হিট গান গেয়ে মাতিয়ে দিলো মা মেয়ে, মুহূর্তে ভাইরাল ভিডিও

এখন সোশ্যাল সাইটে প্রায় ই নানা রকম ভিডিও ভাইরাল হয়। এখন তো আবার রং এর উৎসব। দোল উৎসব। তাই এখন একরকম ভিডিও প্রায়শই ভাইরাল হচ্ছে তা রং কেন্দ্রিক। একদম ঠিক ধরেছেন আবির দিয়ে মেয়েদের সিঁথি রাঙানোর কথাই বলছি। এই ভিডিও গুলি একরকম ট্রোলড হচ্ছে। যাইহোক কমবেশি ভিডিও প্রায়শই এখন ভাইরাল হচ্ছে। এরমধ্যে ই ভাইরাল হলো অন্যরকম একটি ভিডিও। যা সম্পূর্ণ আলাদা।

উত্তম কুমার ও তনুজার সেই বিখ্যাত সিনেমা দেয়ানেয়া-মনে আছে তো? হ্যাঁ এই সিনেমা টি তখন ভীষণভাবে হিট করেছিল। এই সিনেমার গান গুলিও ছিল একেবারে সুপার ডুপার হিট যাকে বলে। এই সিনেমা এক ইতিহাস তৈরি করেছিলো আর এর গান গুলি ছিলো কালজয়ী। সেই ছবির কথা আবার মনে পড়ে গেলো সোশ্যাল সাইটে ভাইরাল হ‌ওয়া এক ভিডিও তে।

"তুমি আমি একই সুরে বাঁধা.."- মা❤️ছবি: দেয়া-নেয়া সুরকার: শ্যামল মিত্রগীতিকার: গৌরীপ্রসন্ন মজুমদারগায়ক: শ্যামল মিত্র ও মানবেন্দ্র মুখোপাধ্যায়

Posted by Shrimoyi on Thursday, March 5, 2020

খুব সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও টি তে দেখা যাচ্ছে মা ও মেয়ে গান গাইছেন। কী গান? “দোলে দোদুল দোলে ঝুলনা” দেয়া নেয়ার সেই বিখ্যাত গান গাইছেন মা ও মেয়ে।সব মিলিয়ে এক অনন্য পরিবেশ তৈরি হয়েছে। পুরোনো দিনের সেই গান এক অন্যরকম নস্টালজিয়ার সৃষ্টি করেছে। বহু মানুষ ভিডিও টি দেখেছেন। আর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিডিও টির ভিউ। সব মিলিয়ে অসাধারণ এক অনুভূতি। এ যেন সেই সাদা কালোয় ফিরে যাওয়া।আপনি যদি এই ভিডিওটি এখনো দেখে না থাকেন তাহলে আর দেরি করবেন না এখনি দেখে নিন ভিডিওটি।

Check Also

মাকে ফ্রিজ কিনে দিতে ১২ বছরে ৩৫ কেজি কয়েন জমিয়েছে ছেলে

ভারতের যোধপুরের সাহারানপুরের ১৭ বছরের যুবক রাম সিং জ’ন্মদিনে মাকে ফ্রিজ উপহার দিতে চেয়েছিল ছেলে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *