Breaking News
Home / NEWS / রাস্তার খাবারের দোকানের প্লেট ভাসছে নর্দমার নোংরা জলে, ধোয়া হচ্ছে সেই প্লেট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

রাস্তার খাবারের দোকানের প্লেট ভাসছে নর্দমার নোংরা জলে, ধোয়া হচ্ছে সেই প্লেট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সোশ্যাল সাইটে কতসময় কত কিছু ভাইরাল হয়। কখনো কোনো সেলিব্রেটি কে নিয়ে ট্রোল করা জিনিস ভাইরাল হয়। তো কখনো কোনো সিরিয়াল এর উদ্ভট টপিক। ঠিক যেমন কিছুদিন আগে কে আপন কে পর সিরিয়ালের জবা কাঁচি দিয়ে শাড়ি পরেই নয়টা বোম ডিফিইজ করলো- এই নিয়ে সোশ্যাল সাইট গুলি রঙ্গ তামাশায় মেতেছিলো আবার তার ও আগে “কৃষ্ণকলি”সিরিয়ালের শ্যামা বিষ খেয়ে না মরে কি করে ফর্সা হয়ে গেলো-এই নিয়েও কম মিমস হয় নি। কিন্তু কখনো কখনো সোশ্যাল সাইট গুলিতে এমন কিছু ভয়ঙ্কর জিনিস ভাইরাল হয় যা মারাত্বক। মনের মধ্যে রীতিমতো ভয় কাজ করে। সম্প্রতি এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

ভাবছেন করোনা ভাইরাসের কথা বলছি? না এই ভিডিওটি তার থেকেও মারাত্মক। প্রতিদিনের জীবনে আমরা কমবেশী রেস্তোরা তে খাই। রাস্তাঘাটে বেরোলে রেস্তোরাতে তো খেতেই হয়। কিন্তু যদি আপনাকে এমন ঘটনা বলি যেখানে খাবারের প্লেট নর্দমার জলে ধুয়ে খাবার পরিবেশন করা হয়!তখন?শুনেই গা ঘিন ঘিন করছে। কিন্তু অজান্তেই আমরা এর শিকার হয়ে পড়ছি। আসল ঘটনাটা খুলেই বলি।

চন্ডিগড়ের আই পিএস অফিসার পঙ্কজ নেইন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে রাস্তার ধারের খাবারের দোকান। সেখানকার খাবারের প্লেটগুলি রাখা রয়েছে নর্দমার নোংরা জলে। এরপর প্লেটগুলো সেই নর্দমার থেকে তুলে অল্পকিছু জলে ধুয়ে নেওয়া হচ্ছে। এরপর এই প্লেটেই দেওয়া হচ্ছে খাবার কাস্টমারের সামনে। বিশ্বাস না হলে এই ভিডিওটি নিজেই দেখুন।

https://www.facebook.com/watch/?v=2665953946974655

ভিডিওটি পোস্ট করে ঐ অফিসার ক্যাপশনে লিখেছেন-“এটা কি করোনা ভাইরাসের থেকেও মারাত্মক নয়?” এরপর ভিডিওটি প্রচুর শেয়ার করা হয়।অনেক মানুষ এই ভিডিওটিতে কমেন্ট ও করেন। মুহুর্তের মধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। তাই এরপর থেকে কোনো রেস্তোরাঁ তে খাওয়ার আগে একটু ভালো করে খোঁজখবর নিন। কারণ এই রকম প্লেটে খাবার খেলে যে কত ক্ষতি হতে পারে শরীরে তা তো বুঝতেই পারছেন। স্বাস্থ্য ই আমাদের সম্পদ। তাই নিজেও সজাগ হোন আর অপরকেও এই ব্যাপারে সচেতন করুন।

Check Also

হাওড়া স্টে’শনে এই ভুল’টি করলে’ই এবার মোটা টাকার জরিমানা, পড়ুন বিস্তারিত

স্টেশনে কিংবা ট্রেনের বগির ভিতরে বিজ্ঞাপন দিয়েও কোনো কাজের কাজ হচ্ছে না, জোরদার চলছে মাইকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *