Breaking News
Home / LIFESTYLE / চুল দেখে চিনেনিন মানুষটি কেমন! জেনেনিন…

চুল দেখে চিনেনিন মানুষটি কেমন! জেনেনিন…

সবার চুল একরকম হয় না।কারো চুল কুঞ্চিত কালো বা ঢেউ খেলানো কিংবা কোঁকড়ানো চুল।তবে চুলের রং ও ধারণ দেখেই বলে দেওয়া যায় যে সে কেমন? তাহলে জানা যাক এই বিষয়ে:-

> চুলের গোছ যদি ভালো হয় বা মাথা হয়ে থাকে তাহলে সেই নারী তার স্বামীর ওপর ভালো কৃতিত্ব চালাতে পারে।নিজের ডিপোতে সংসার চালাতে পারে।অন্যান্য নারীদের ক্ষেত্রে কিছুটা আলাদা।

> অনেকেই ছোট চুলের ফ্যাশন পছন্দ করে থাকে।এদের মধ্যে সুপ্ত শিল্পীমন রয়েছে।এছাড়াও এরা নিজের রোজগারে ওপরের মনোনিবেশ করে থাকেন।তারা অন্যদের ওপর নির্ভর শীল একেবারেই পছন্দ করেন না।

> যাদের কোঁকড়ানো চুল থাকে, তারা খুবই দ্রুত যেকোনো ক্যা করে ফেলতে পারে, এদের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে।তবে বাস্তব জীবনে এরা অভিনয় করতে খুবই পছন্দ করে থাকেন।

> অনেকের চুল ঢেউ খেলানো হয়ে থাকে।একদম কোঁকড়ানো না হলেও এরকম চুলের অধিকারী অনেকে হয়ে থাকেন।এরা আধুনিক জিনিস নিয়ে চিন্তা করে থাকেন ও পিছুটান থাকে না।

সফট ড্রিঙ্কস আমাদের অনেকের প্রিয় পানীয়।রাস্তায় হাটতে হাটতে বা ঘেমে গেলে কিংবা পিপাসার জন্য আমরা সফট ড্রিংক পান করে থাকি।কিন্তু সাফাত ড্রিংক আপনাদের কত বড় ক্ষতি করছে তা হয়তো পানি জানেন না।তাহলে জানা যাক সফট ড্রিংক পান করার কুফল গুলি:-

> সফট ড্রিঙ্কস- এর উপাদান গুলোতে আমাদের দাঁতকে নষ্ট করতে থাকে।এটি আপনার দাঁত দিয়ে রক্ত জোড়া ও দাঁতের ক্ষয় করে।

> আজকাল কিডনির রোগ শুধু বৃদ্ধাদের নয় তরুণরাও এই সমস্যায় ভুগছে।এর সব চেয়ে গুরুত্বপূর্ণ কারণ হলো এরা জল কম সফট ড্রিংক বেশি পান করছে।এর ফলে কিডনি দ্রুত নষ্ট হয়ে যাচ্ছে।

> হৃদ রোগ হওয়ার মূল কারণ হলো অতিরিক্ত পরিমানে চর্বি জড়িয়ে খাবার ও সফট ড্রিঙ্কস গুলো বিশেষ ভাবে দায়ী।

> ক্যান্সার একটি ভয়াবহ রোগ।সফট ড্রিঙ্কস সাধারণত শরীরে রোগ প্রতিরোধ খ্যামটা কমিয়ে দেয়, আর তখনই শরীরে বাসা বাধে ক্যান্সার।

Check Also

মাত্র কয়েক সেকেন্ডে মিথাবাদীকে ধরে ফেলুন এই ১২ টি টিপসে

মাত্র কয়েক সেকেন্ডে মিথাবাদীকে ধরে ফেলুন এই ১২ টি টিপসে – বিজ্ঞানীদের মতে, ৯০ শতাংশ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *