Breaking News
Home / VIRAL / লস অ্যাঞ্জেলসে আরেক ‘রানু মণ্ডল’, যোগাযোগ করছেন হলিউডের গুণীরা…

লস অ্যাঞ্জেলসে আরেক ‘রানু মণ্ডল’, যোগাযোগ করছেন হলিউডের গুণীরা…

ভারতের রানাঘাটের রানু মণ্ডলের গানে মজেছে নেটিজেনরা। বর্তমানে তিনি সেলিব্রিটি বনে গেছেন। এবার আরেক রানু মণ্ডলের খোঁজ পাওয়া গেছে। তবে সেটা লস অ্যাঞ্জেলসে। তিনিও ভিখারিনী; তার সুরের যাদুতে মুগ্ধ হচ্ছে যুক্তরাষ্ট্র।

জানা গেছে, ওই নারীর নাম এমিলি জামৌর্কা। লস অ্যাঞ্জেলসের মেট্রো স্টেশনে দাঁড়িয়ে সচরাচর গান গেয়ে থাকেন তিনি। চালচুলো বলতে কিছুই নেই। শপিং কার্টের মধ্যে তিনি রেখে দিয়েছেন তার বেঁচে থাকার যাবতীয় সামগ্রী।

তবে ভরা স্টেশন নয়, ফাঁকা স্টেশনেই গান গাইতে ভালোবাসেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, আসলে ফাঁকা স্টেশনে অপেরার মতো ইফেক্ট হয়। গানের সুর আরো মধুর শোনায়। এরই মধ্যেই এমিলির গান পৌঁছে গেছে ঘরে ঘরে।

রানুর জীবনে যেমন আবির্ভাব ঘটেছিল অতীন্দ্রর, তার স্টেশনের গান সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়েছিল সকলের কাছে, এমিলির ক্ষেত্রেও তাই। এক নিত্যযাত্রী হঠাৎ করেই শুনতে পান এমিলির গান। তিনি গান রেকর্ড করে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন।

তারপর সেই ভিডিও ঝড় তোলে নেটপাড়ায়। লাইক, কমেন্ট, শেয়ারে ভেসে যায় সেই পোস্ট। সবাই এক সুরে প্রশংসা করেন এমিলির গানের গলার। নজর কাড়ে সংবাদমাধ্যমেরও।

এরপর জানা যায়, আসলে রাশিয়ায় জন্ম এমিলির। অনেক বছর আগেই চলে আসেন যুক্তরাষ্ট্রে। এরপর থেকে বাচ্চাদের বেহালা ও পিয়ানো বাজিয়েই চলে যেত তার। কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসা করাতে তার সর্বস্ব চলে যায়।

তারপর থেকে মেট্রো স্টেশনই তার ঘরবাড়ি। আর সেখানেই তিনি গান ধরেন নিজের মতো করে। হলিউডের অনেক সেলিব্রিটির কাছেও পৌঁছে গেছে এমিলির গানের গলা। জানা গেছে, হলিউডের অনেক এজেন্টরাও তার সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন।

Check Also

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শিশুর আর্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *